পুরোনো সাক্ষাৎকারে জানা গেলো কেকের শখ

পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমিয়েছেন বলিউডের প্রখ্যাত সংগীতশিল্পী কেকে। কিংবদন্তি এই শিল্পীর মৃত্যুর পর তার পুরোনো একটি সাক্ষাৎকার সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সাক্ষাৎকারের একপর্যায়ে কেকে তার শখের বিষয়ে কথা বলেন। সেখানে তিনি তার শখ বিষয়ে জানান, ছোটবেলা থেকেই গাড়ির প্রতি তার আলাদা একটা ভালোবাসা রয়েছে। আর সে শখের জন্য একটি মারুতি গাড়ির শখ ছিল অন্যতম। গাড়িটি চালানোর প্রবল ইচ্ছা থাকলেও তার বাবা তাকে কোনোদিন ওই গাড়ি চালাতে দেননি। প্রেমিকাকে নিয়ে ঘুরতে যাওয়ার কথা জানালেও চাবি পাননি বলে জানান। তাই সাবানের মধ্যে গাড়ির চাবির ছাপ নিয়ে নকল চাবি বানিয়ে নিয়েছিলেন এই শিল্পী।

ক্যারিয়ারে প্রতিষ্ঠিত হওয়ার পর কেকে তার গাড়ি কেনার শখ পূরণ করেন। তার কাছে বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি ছিল। ভারতীয় একটি সংবাদমাধ্যমের দাবি, কেকের সংগ্রহে ছিল জিপ চেরোকি, মার্সিডিজ বেঞ্জ এ ক্লাসের মতো গাড়ি। সম্প্রতি অডি আরএস৫ মডেলের একটি গাড়ি কেনেন তিনি। কেকে তার গানের জন্য জনপ্রিয় হলেও তার গাড়ির শখ সম্পর্কে খুব কম মানুষই জানেন। কেকের সংগ্রহে জিপ, মার্সিডিজের মতো গাড়ি থাকলেও তার সবচেয়ে প্রিয় ছিল অডি আরএস৫।

চলতি বছরের জানুয়ারিতেই স্ম্যাশিং মেটালিক রেড পেইন্ট অডি আরএস৫ গাড়িটি কেনেন কেকে। ইনস্টাগ্রামে সেই ছবিও শেয়ার করেছিলেন। এ গাড়ির মূল্য ১ কোটি ৪ লাখ রুপি। কেকের সংগ্রহে যে জিপ চেরোকি গাড়িটি ছিল তার দাম ৭৫ লাখ রুপি (এক্স শোরুম)। মার্ডিডিজ বেঞ্জ এ ক্লাসিক গাড়ির দাম প্রায় ৪ কোটি রুপি। কিন্তু ২০১৯ সালে এই গাড়ির উৎপাদন বন্ধ হয়ে যায়।

মঙ্গলবার সবাইকে শোকে ভাসিয়ে ৫৩ বছর বয়সে চলে গেলেন না ফেরার দেশে। মঞ্চে গান গাইতে গাইতে হঠাৎ অসুস্থ বোধ করেন এই তারকা শিল্পী। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় শহরের প্রথম সারির এক বেসরকারি হাসপাতালে। ঘড়িতে রাত সাড়ে ৯টা, তখনই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান জনপ্রিয় এই গায়ক। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী, শিল্পী, সাবেক ও বর্তমান ক্রিকেটারসহ অনেকে। ১৯৯৯ সালে কেকের প্রথম অ্যালবাম ‘পাল’ ব্যাপক সাড়া ফেলে। এরপর আর পেছনে তাকাতে হয়নি এই শিল্পীকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

You might also like

Leave A Reply

Your email address will not be published.