রাজ্জাক-নাফিসকে মনে রাখা হবে: সাকিব আল হাসান

ক্রীড়া অঙ্গনে ক্যারিয়ারের নতুন অধ্যায় শুরু করেছেন আব্দুর রাজ্জাক এবং শাহরিয়ায় নাফিস। নিয়েছেন নতুন চ্যালেঞ্জ। নতুন পথে হাঁটতে গিয়ে দাঁড়ি চিহ্ন বসাতে হয়েছে ক্যারিয়ারের সেরা পরিচয়ে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে কাজ করার জন্য শনিবার আনুষ্ঠানিকভাবে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন রাজ্জাক ও নাফিস।

বাংলাদেশের ক্রিকেটের স্বর্ণযুগের শুরুর দিককার নায়ক তারা। দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান তাই সাবেক দুই সতীর্থ এবং বাংলাদেশ ক্রিকেটের দুই নায়ককে তাদের অবদানের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

বিসিবির তৃতীয় নির্বাচকের দায়িত্ব নেওয়া রাজ্জাককে এবং ক্রিকেট অপারেশন্সের ডেপুটি ম্যানেজার হওয়া নাফিসকে বাংলাদেশ ক্রিকেট মনে রাখবে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে লিখেছেন সাকিব, ‘অনেকগুলো তারার মধ্যে আব্দুর রাজ্জাক এবং শাহরিয়ায় নাফিস দু’জন, যাদের হাত ধরে বাংলাদেশের ক্রিকেটের স্বর্ণযুগ শুরু হয়েছে।

বাংলাদেশের ক্রিকেট উন্নয়নে মাঠে এবং মাঠের বাইরে তাদের অতুলনীয় অবদানকে সবসময় মনে রাখা হবে। দেশীয় ক্রিকেটার হিসেবে অনেকগুলো মাইলফলক তারা স্পর্শ করেছেন। দেশের হয়ে আব্দুর রাজ্জাকের প্রথম ২০০ উইকেট নেওয়া, প্রথম ব্যাটসম্যান হিসেবে নাফিসের ১ হাজার রান করা তার মধ্যে অন্যতম। আমি তাদের দারুণ ক্যারিয়ার, অসাধারণ অর্জন এবং সর্বোপরি আগামীদিনের ক্রিকেটারদের অনুপ্রেরণা দেওয়ার জন্য আন্তরিক অভিবাদন জানায়।’

You might also like

Leave A Reply

Your email address will not be published.