দশ বছর পর আশিক বানায়া আপনে’র তনুশ্রী!

সেই ২০১০ সালে মুক্তি পেয়েছিলো তার শেষ সিনেমা ‘অ্যাপার্টমেন্ট’। তারপর আর দেখা নেই তার। মাঝখানে তিনি আলোচনায় এসেছিলেন মিটু আন্দোলনের জেরে। তবে সুখবর হলো দীর্ঘদিন পর অভিনয় জগতে ফিরতে চলছেন ‘আশিক বানায়া আপনে’ ছবির নায়িকা তনুশ্রী দত্ত।

সোশাল মিডিয়ায় নিজেই কামব্যাকের ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ে ফেরার জন্য তনুশ্রী ১৫ কেজি ওজন কমিয়েছেন বলেও জানিয়েছেন।

ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি জানালেন, ওয়েব সিরিজ আর সিনেমায় কাজ করবেন তনুশ্রী। তিনি লেখেন, ‘অনেকেই ভাবছেন আমি আমেরিকায় আইটি কোম্পানিতে চাকরি করছি। এটা ভুল। ওখানকার আইটি কোম্পানি আমায় কাজের অফার দিলেও আমি সেই কাজ করিনি।

আমি মুম্বাইতে আমার অভিনেত্রী সত্তাকে কাজে লাগাতে চাই। দিনের শেষে আমি একজন শিল্পী। মুম্বাইতে আমার পরিচিতি আছে। তাই দেশে ফিরে কাজ শুরু করেছি।’

এ নায়িকা আরও বলেন, ‘এবার আমি ভাল কাজ বেছে অভিনয় করতে চাই। খারাপ অভিজ্ঞতা থেকে যা শিখেছি তা পরবর্তী কালে কাজে লাগাব। কেবল মেধাবী, নামী এবং ভাল মনোভাবের নির্দিষ্ট লোকদের সঙ্গেই শুধু কাজ করব।’

তনুশ্রী জানান, এই করোনার সময় কবে শুটিং শুরু করবেন তা এখনো ঠিক হয়নি। তবে এরইমধ্যে একটি বিজ্ঞাপনের জন্য শুটিং করেছেন তিনি।

২০০৫ সালে ‘চকোলেট’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে তনুশ্রী দত্তের। এরপর ‘আশিক বানায়া আপনে’, ‘রাকিব’, ‘ঢোল’, ‘রিস্ক’, ‘গুড বয়, ব্যাড বয়’, ‘স্পিড’র মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ইমরান হাশমির বিপরীতে ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় অভিনয় তাকে তুমুল জনপ্রিয়তা দেয়।

You might also like

Leave A Reply

Your email address will not be published.