বাবার সঙ্গে সিনেমার পর্দায় আসছে চঞ্চলপুত্র

গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গেই পর্দায় অভিষেক ঘটছে তাঁর ছেলে শুদ্ধ’র। মোস্তফা সরয়ার ফারুকীর ‘মনোগামী’ দিয়েই প্রথমবারের মতো সিনেমায় অভিষেক ঘটতে চলেছে চঞ্চলপুত্রের। এতে চঞ্চল চৌধুরীর ছেলের চরিত্রেই অভিনয় করবেন শুদ্ধ।

ঈদে মুক্তি পাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘লাস্ট ডিপেন্ডারস অব মনোগামী’।

গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন পরিচালক। সেখানে উপস্থিত ছিলেন ছবির অভিনেতা চঞ্চল চৌধুরী, গায়িকা জেফার রহমান, চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ অন্য অভিনয়শিল্পীরা। তবে একটি বিশেষ চমক আছে সিনেমাটিতে।

রিয়েল লাইফের বাবার সঙ্গে রিলের সামনে বাবা হিসেবে পেয়ে শুদ্ধও বেশ খুশি।

সংবাদ সম্মেলনের শুরুতেই এই খুদে অভিনয়শিল্পী বলেছে, “বাবার সঙ্গে বহুবার শুটিংয়ে গেলেও এবারের অনুভূতি একেবারেই অন্যরকম। বাবার সঙ্গে অভিনয় করতে গিয়ে খুব চাপে ছিলাম। সবাই বাবাকে দিয়েই আমাকে চেনেন। আমি যদি ঠিকভাবে কাজটা করতে না পারি, তো সেটার একটা চাপ থাকবে না? ‘মনোগামী’ আমার জন্য স্পেশাল।

এটি জীবনে সবচেয়ে বেশি স্মরণীয় হয়ে থাকবে, যেহেতু আমার অভিনয়ের প্রতি ঝোঁক আছে, ইচ্ছা আছে, সেহেতু এটা আমার জন্য বিশেষ কিছু।”

এদিকে ছেলেকে নিয়ে বিশেষ অনুভূতি প্রকাশ করেছেন বাবা চঞ্চল চৌধুরীও। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে চঞ্চল চৌধুরী লিখেছেন, “শুদ্ধ শুধু আমার সন্তান নয়, আমার অন্যরকম একটা অনুভূতির নাম। অনেক ছোটবেলা থেকেই ওকে সঙ্গে নিয়ে গান গাইতাম, বড় সংগীতশিল্পী হবে এই আশায় নয়, গানটা ভালোবাসুক এই আশায়। সে এখন প্রচুর গান শোনে, গান ভালোবাসে।

অভিনয়েও তাঁর অনেক আগ্রহ। এই ঈদেই তাঁর অভিনীত প্রথম ওয়েবফিল্ম ‘মনোগামী’ দেখা যাবে চরকিতে। আমার ছেলের চরিত্রেই অভিনয় করেছে শুদ্ধ। মোস্তফা সরয়ার ফারুকী ভাই শুদ্ধকে এই সুযোগ করে দিয়েছেন।”

১২ জন নির্মাতাকে নিয়ে গঠিত হয়েছে ‘মিনিস্ট্রি অব লাভ’ নামের একটি উদ্যোগ। এর মধ্য দিয়ে ১২ জন নির্মাতার ১২টি ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা, যা দেখা যাবে ওটিটি প্ল্যাটফরম ‘চরকি’ অরিজিনাল ফিল্মে।

‘মিনিস্ট্রি অব লাভ’র তৃতীয় সিনেমা ফারুকীর ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী’। এতে চঞ্চলের সঙ্গে আরো অভিনয় করেছেন জেফার।

You might also like

Leave A Reply

Your email address will not be published.