‘আমি-ই প্রথম সুপার হিউম্যানগার্ল’

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলেছেন, তিনি বড় পর্দার ‘প্রথম সুপার হিউম্যানগার্ল’। ‘থালাইভি’ ছবির জন্য নিজের ওজন ২০ কেজি বাড়ানো নিয়ে এ কথা বলেছেন তিনি। কাজটা যে বেশ কঠিন তা আর বলার অপেক্ষা রাখে না। কঙ্গনাও তাই বলেছেন। প্রথমে ওজন বাড়ানো এবং তারপর আবার আগের অবস্থায় ফিরে আসা।

সাম্প্রতিক সময়ে কঙ্গনাকে নিয়ে যথেষ্ট সমালোচনা হচ্ছে। কিন্তু এটা অস্বীকার করার উপায় নেই যে তিনি তার অভিনয়ে দক্ষ। বড় পর্দায় নানা ধরনের চরিত্রে কাজ করে সেটা প্রমাণও করেছেন বহুবার। তিনি চেষ্টা করেন তার চরিত্রে মিশে যেতে। সম্প্রতি তিনি তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক থালাইভির কাজ শেষ করেছেন। এ চরিত্রের জন্য তাকে ওজন বাড়াতে হয়েছিল।

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে থালাইভির জন্য ওজন বাড়ানো কমানো নিয়ে নিজের চ্যালেঞ্জের বিশদ বিবরণ দিয়েছেন তিনি। বেশকিছু ধারাবাহিক ছবি শেয়ার করে তিনি তার ট্রান্সফর্মেশনের গল্প তুলে ধরেছেন। এ কাজের জন্যই তিনি নিজেকে ভারতের বড় পর্দার ‘প্রথম সুপার হিউম্যানগার্ল’ হিসেবে আখ্যা দিয়েছেন।

কঙ্গনা রানাওয়াত লিখেছেন, ‘আমি ভারতীয় বড় পর্দায় প্রথম সুপার হিউম্যানগার্ল হয়েছি। এজন্য নিজের শারীরিক গঠনকে ধন্যবাদ জানাই, একই সঙ্গে আমি শক্তিশালী ও সুন্দর। নিজের এ ৩০ বছরের কোটায় আমাকে থালাইভির জন্য ২০ কেজি ওজন বাড়াতে হয়েছে। ভারতনাট্যম করতে হয়েছে। এগুলো করতে গিয়ে আমার পিঠের যথেষ্ট ক্ষতি হয়েছে। কিন্তু কোনো চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তোলার চেয়ে আনন্দের আর কিছু নেই।’

এরপর কঙ্গনা তার ব্যায়ামের সাম্প্রতিক কিছু ছবি শেয়ার করে লিখেছেন, ‘আবার আমার ফিট শরীরে ফিরে আসার জার্নিটা সহজ ছিল না। এখন ভালো আছি। কিন্তু গত সাত মাসেও আমার আগে শক্তি ফিরে পাইনি। বিশেষত শেষ বাড়তি পাঁচ কেজি ওজন কমানোটা কঠিন ছিল।’

সাত মাসে থালাইভির জন্য বাড়ানো ওজন কমিয়ে স্বাভাবিক হয়েছেন কঙ্গনা। এখন ‘তেজাস’ ও ‘ধকড়’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

‘থালাইভি’ ছবিটি পরিচালনা করেছেন এ এল বিজয়। ছবির মুক্তির তারিখ এখনো জানানো হয়নি। তবে ছবিতে কঙ্গনার লুক দর্শকদের মনোযোগ কেড়েছে। ছবিগুলোয় তাকে হুবহু প্রয়াত জয়ললিতার মতোই দেখাচ্ছে।

সূত্র: পিংকভিলা

You might also like

Leave A Reply

Your email address will not be published.