আগুন জ্বালাবেন ইমরান হাশমি!

বলিউড অভিনেতা ইমরান হাশমি বহুদিন পর ‘টাইগার ৩’-এ অভিনয়ের মাধ্যমে আলোচনায় এসেছেন। কেরিয়ার শুরু থেকেই ইমরান হাশমি জড়িয়েছেন নানা বিতর্কে। এর মধ্যে অন্যতম হল প্রায় ১০ বছর আগে ‘কফি উইথ করণ’-এ অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে পড়েছিলেন সমস্যায়। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সেই প্রসঙ্গেই জানান ইমরান হাশমি।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, ইমরান হাশমি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘কফি উইথ করণ’ সিজন ৪-এ অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে নিয়ে করা এক মন্তব্যের পর তিনি ইন্ডাস্ট্রিতে অনেক শত্রু তৈরি করেছিলেন। যদিও কাউকে আঘাত করার জন্য ওই মন্তব্য তিনি করতে চাননি বলেও জানিয়েছেন ইমরান।

এছাড়া ইমরান আরো জানান, ১০ বছর আগের সেই চ্যাট শোয়ে ইমরানের সঙ্গে ছিলেন মহেশ ভাট। সেখানে করণ তাকে জিজ্ঞাসা করেছিলেন ঐশ্বরিয়া বলতেই তার মনে কী আসে? ইমরান উত্তরে বলেছিলেন ‘প্লাস্টিক’।

এদিকে মল্লিকা শেরাওয়াত সম্পর্কেও একই ধরনের মন্তব্য করেন ইমরান। মজার ব্যাপার হল, যাদের নিয়ে তিনি বিতর্কিত বক্তব্য করেন, তাদের সঙ্গে অভিনেতার কোনও শত্রুতা ছিল না। এই ঘটনার পরে ঐশ্বরিয়ার কাছে প্রকাশ্যে ক্ষমা চান ইমরান।

অভিনেতার বক্তব্য ছিল, প্লাস্টিক বলতে বেশিরভাগ মানুষ যা বোঝেন, তিনি সেই অর্থে কথাটি বলেননি। নিজেকে ঐশ্বরিয়ার একজন বড় ভক্ত বলেও দাবি করেন ইমরান হাশমি।

যদিও ইমরান এখনো মনে করেন, তিনি নিজে খুব একটা বদলাননি। ‘এখনও যদি ওই শোয়ে যাই, আগুন জ্বালাব’, এমনই মত তার। র‌্যাপিড ফায়ারে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারবেন না বলেও জানিয়েছেন অভিনেতা।

কিন্তু কেন এমন মন্তব্য করেছিলেন তার উত্তরে ইমরান জানান, কাউকে আঘাত করা নয়, সে দিন শুধু হ্যাম্পার জিততে চেয়েছিলেন তিনি। আর কোনও উদ্দেশ্য ছিল না তার।

টাইগার ৩ সিনেমায় প্রথমবারের মত সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ইমরান হাশমি। সিনেমাটিতে নেগেটিভ চরিত্রে ইমরানকে দেখে অনেকে আগামীতেও তাকে এই ধরনের চরিত্রে দেখার দাবিও জানিয়েছেন।

ইত্তেফাক/পিএস
বিষয়:
বলিউডঅভিনেতা
এ সম্পর্কিত আরও পড়ুন
যে কারণে চতুর্থদিন ব্যর্থ ‘টাইগার থ্রি’
আনুশকার প্রতি বিরাটের বিশেষ যত্ন
বিরাটের বায়োপিকে কার অভিনয় করা উচিত জানালেন রণবীর
পরিবার থেকে বিয়ের চাপে বিজয়-তামান্না
মাত্র ৩ দিনে ‘টাইগার থ্রি’র অবাক করা আয়
বলিউড নায়িকা সাজলেন ঢাকার মেয়ের হাতে
কলেজে ভর্তি হতে পারছিলেন না অমিতাভ বচ্চন!
বর্ণিল আয়োজনে পুরস্কার উঠলো বিজয়ীদের হাতে

দৈনিক ইত্তেফাক
app store google play
সম্পাদক: তাসমিমা হোসেন
প্রকাশক: তারিন হোসেন

Ittefaq Group of Publications Ltd.
40 Karwan Bazar, Dhaka 1215

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
অনুসন্ধানআর্কাইভছবিবাংলা কনভার্টারভিডিওপরিবেশপ্রবাসসাহিত্যচাকরিমুক্তিযুদ্ধের স্মারকবাংলাদেশ ৫০মুজিববর্ষ
বিজ্ঞাপন
যোগাযোগ
গোপনীয়তা নীতি
শর্তাবলী
Facebook
Twitter
YouTube
Instagram

IND vs AUS
19-Nov-2023
14:00:00
IND vs AUS
19-Nov-2023
14:00:00
AUS won by 3 wickets
View full Scorecard & Play IPL Quiz

You might also like

Leave A Reply

Your email address will not be published.