সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে আলিয়া

তাকে ঘিরে বিতর্ক চলছেই। উড়ে আসছে মিম। হচ্ছেন ট্রোল। এরই মধ্যে আরও এক বার সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়লেন ভাট পরিবারের কনিষ্ঠ সদস্য আলিয়া ভাট।

বৃহস্পতিবার তার আগামী ছবি ‘সড়ক ২’-এর মুক্তির তারিখ জানান আলিয়া। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, আগামী ২৮ আগস্ট, ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘সড়ক ২, এ রোড টু লাভ’। ব্যাস, এর পরেই শুরু ট্রোলিং।

নেটাগরিকদের একাংশ সাফ জানিয়ে দেন, ১৪ জুনের আগে ছবিটি নিয়ে তারা উচ্ছ্বসিত থাকলেও স্টারকিড আলিয়ার নয়া ছবি নিয়ে এই মুহূর্তে বিন্দুমাত্র উৎসাহিত নন তারা। তার বাবা মহেশ ভাটকে নিয়েও উড়ে আসতে থাকে একের পর এক বিরূপ মন্তব্য। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে থাকে #বয়কট সড়ক ২।

টুইটারে ট্রোলড হলেও ইনস্টাগ্রামে নিজের কমেন্ট সেকশন আলিয়া আগেই সাধারণের জন্য বন্ধ করায় ট্রোলিংয়ের এন্ট্রি হয়নি সেখানে। বরং বিপাশা বসু লিখেছেন, অনেক শুভেচ্ছা, ভালবাসা’। শুভেচ্ছাবার্তা এসেছে পরিচালক জয়া আখতারের তরফ থেকেও।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর স্বজনপোষণের যে তথ্য সবচেয়ে বেশি প্রকট হয়েছিল তাতে নাম জড়িয়েছিল আলিয়ার। একে তার ফিল্মি পরিবার, অন্য দিকে করণ জোহরের হাত ধরেই তার ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি। এই দুই কারণের জন্যই সোশ্যাল মিডিয়ায় নেটাগরিকদের বিরাগভজন হয়েছিলেন ‘ডিম্পল গার্ল’। হুহু করে কমেছিল ইনস্টাতে তার অনুরাগীর সংখ্যা।

তার বাবা মহেশ ভাটও নেটাগরিকদের রোষানল থেকে রেহাই পাননি। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে তার কিছু ছবি ভাইরাল হয়েছিল ফেসবুক, টুইটারে। মহেশ এবং রিয়ার সম্পর্ক নিয়েও হয়েছে জলঘোলা। এ দিকে আবার ‘সড়ক, ২’ –এর প্রযোজক ভাট পরিবারের প্রযোজনা সংস্থা ‘বিশেষ ফিল্মস’। পরিচালক মহেশ নিজেই। রয়েছেন তার বড় মেয়ে পূজা ভাটও। সব মিলিয়ে নেটাগরিকদের একটা বড় অংশের দাবি, এই ছবি দেখা মানে আবারও স্বজনপোষণকেই লালন করা।
২৮ অগস্ট সত্যিই নেটাগরিকদের রোষে ‘সড়ক ২’-এর দর্শক সংখ্যা কমবে কি না তা অবশ্য সময়ই বলবে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.