সদরঘাটে পারাবত-১২ লঞ্চের কেবিন থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর সদরঘাটে পারাবত-১২ লঞ্চের ৩১২ নম্বর কেবিন থেকে এক নারীর (৩৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাথায় সিঁদুর ও হাতে শাঁখা দেখে মেয়েটি সনাতন ধর্মাবলম্বী বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। মরদেহ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত ওই নারীর নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

রোববার (২৯ আগস্ট) সদরঘাট নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাইয়ুম আলী সরকার জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাত ১১টার দিকে বরিশাল থেকে পারাবত-১২ লঞ্চ ছেড়ে আসে। রাতে কেবিন বয়ের কাছে অর্ডার দিয়ে খাবার খান ওই নারী। সকালে লঞ্চটি সদরঘাটে পৌঁছানোর পর সব যাত্রী নেমে গেলেও ওই কেবিনটি তালাবদ্ধ দেখতে পায় পরিচ্ছন্নতাকর্মীরা। লঞ্চে থাকা মাস্টার চাবি দিয়ে তালা খুললেও ভেতর থেকে ছিটকিনি লাগানো থাকায় দরজা খুলতে পারে না লঞ্চ কর্তৃপক্ষ। সন্দেহ হওয়ায় এরপর বেলা সাড়ে ১১টার দিকে তারা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে লঞ্চ কর্তৃপক্ষের সামনে তালা ভেঙে একজন নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পর তার মরদেহ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার হওয়া ওই নারীর ছোট ভ্যানিটি ব্যাগ থেকে লঞ্চের টিকিট পাওয়া যায়। টিকিটে আনোয়ার হোসেনের নাম ছিল।এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

You might also like

Leave A Reply

Your email address will not be published.