শ্রীলঙ্কা ক্রিকেট দল ঢাকায়

বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলতে শ্রীলঙ্কা ক্রিকেট দল ঢাকায় পৌঁছেছে। নির্ধারিত সূচি অনুযায়ী ররিবার সকাল সাড়ে ১১টায় আসার কথা থাকলেও সাড়ে ১২টায় পৌঁছায় দলটি।

১৫ মে চট্টগ্রামে আর ২৩ মে ঢাকায় শুরু হবে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের এই ম্যাচ দুটি। এর আগে বিকেএসপিতে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী দল। সেই ম্যাচের প্রতিপক্ষ বিসিবি একাদশ ঘোষিত হয়েছে গতকাল।
মোহাম্মদ মিঠুনের নেতৃত্বাধীন ১৪ সদস্যের সেই দলে বাংলাদেশের টেস্ট স্কোয়াডের একজনই আছেন, মোসাদ্দেক হোসেন। আছেন সদ্যই টেস্ট দল থেকে বাদ পড়া পেসার আবু জায়েদ রাহি ও ওপেনার সাদমান ইসলাম। টেস্ট দল থেকে আরো আগে বাদ পড়া সাইফ হাসানও ডাক পেয়েছেন প্রস্তুতি ম্যাচের দলে।

প্রস্তুতি ম্যাচের দল : মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, এনামুল হক বিজয়, শাহাদাত হোসেন, জাকির হাসান, সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন, রিশাদ হোসেন, এনামুল হক, মুশফিক হাসান, রিপন মণ্ডল, মুকিদুল ইসলাম, অমিত হাসান ও আবু জায়েদ রাহি।

শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুণারত্নে, কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা, দিনেশ চান্ডিমাল, রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে, সুনিন্দা লক্ষণ, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা ও লাসিথ এম্বুলদেনিয়া

You might also like

Leave A Reply

Your email address will not be published.