শাহরুখপুত্র আরিয়ানের গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ

শাহরুখপুত্র আরিয়ানের গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ করেছেন বলিউড বাদশাহর ভক্তরা। রবিবার সন্ধ্যায় শাহরুখ খানের বাসভবন মান্নতের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। খবর বলিউড বাবল ডটকমের।

খান পরিবারের দুঃসময়ে ভক্তদের এ আকুণ্ঠ সমর্থনে আপ্লুত বলিউড সুপারস্টার শাহরুখ খান। ভক্তরা এ সময় আরিয়ান খানের মুক্তির দাবি জানান। বিক্ষোভকারীরা শাহরুখ খানের পরিবারের সদস্যদের ছবিসংবলিত প্ল্যাকাড নিয়ে মানববন্ধনে অংশ নেন।

শাহরুখ খান, গৌরি খান, আরিয়ান খান, সুহানা খান এবং আবরাম খানের ছবির পাশাপাশি ‘খুব শিগগির সব ঠিক হয়ে যাবে’ লেখা প্ল্যাকাডও ছিল তাদের হাতে।

উল্লেখ্য, মাদককাণ্ডে গত তিন সপ্তাহ ধরে কারাগারে বন্দি শাহরুখপুত্র আরিয়ান খান। বারবার তার জামিন আবেদন নাকজ হওয়ায় এর পেছনে অপরাজনীতি জড়িত বলে অভিযোগ করছেন বলিউড সুপারস্টারের ভক্তরা।

মুম্বাইয়ের আর্থার রোড জেলে রুদ্ধদ্বার কক্ষই আরিয়ান খানের বর্তমান ঠিকানা। জেলের জীবনযাত্রার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারছেন না শাহরুখপুত্র।

বিশেষ কথাও বলছেন না কারও সঙ্গে। বই পড়েই সময় কাটাচ্ছেন তিনি। জেলের গ্রন্থাগার থেকে দুটি বই ধার নিয়েছেন আরিয়ান- ‘গোল্ডেন লায়ন’ নামে একটি উপন্যাস এবং রাম-সীতা সংক্রান্ত গল্পের একটি বই।

জেলসূত্র জানিয়েছে, আদালতে জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েন আরিয়ান। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে বই পড়ে সময় কাটানোর পরামর্শ দেওয়া হয় তাকে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.