লন্ডনে ইহুদি মামার পক্ষে প্রচার চালান ইমরান পুত্র সুলাইমান!

পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী এবং তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খানের প্রথম স্ত্রী জেমিমা খান ওরফে জেমিমা গোল্ডস্মিথ এবং দেশটির প্রখ্যাত সাংবাদিক হামিদ মীর শুক্রবার জনসমক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বিতর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে জেমিমা হামিদ মীরকে জানান, তিনি এবং তার সন্তানদের পাকিস্তানের রাজনীতির সাথে কোনও সম্পর্ক নেই।

শুরুটা হামিদ মীরের এই টুইটকে ঘিরেঃ “পিটিআইকে লন্ডনে নওয়াজ শরীফের (সাবেক প্রধানমন্ত্রী ও পিএমএল-এন দলের প্রধান) বাড়ির বাইরে প্রতিবাদ করা বন্ধ করতে হবে এবং জেমিমা খানের বাড়ির বাইরে পিএমএল-এন-এরও প্রতিবাদ করা উচিত নয়। কাঁচের ঘরে থাকে অন্যকে পাথর ছোড়া উচিত নয়।”

এর জবাবে জেমিমা লিখেন, “সম্মান রেখেই বলছি, পাকিস্তানের রাজনীতির সাথে আমার কোনো সম্পর্ক নেই, আমার সন্তানদেরও নেই। তারা চুপচাপ প্রকৃতির, যারা এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও (সক্রিয়) নেই।”

হামিদ মীর জেমিমাকে উত্তর দেন, “আপনার কথায় যুক্তি আছে কিন্তু ‘পোলারাইজড’ লোকেরা এসব বুঝে না।”

তবে হামিদ মীর জেমিমাকে খোঁচা মেরে এটাও উল্লেখ করেন যে, ইমরান খানের ছেলে সুলাইমান খান তার (ইহুদি) মামা জ্যাক গোল্ডস্মিথের পক্ষে সাদিক খানের (লন্ডনের মেয়র যিনি একজন মুসলিম) বিরুদ্ধে যুক্তরাজ্যে প্রচার চালিয়েছিল। কিন্তু, ও পাকিস্তানের রাজনীতি থেকে দূরে ছিল।

এর জবাবে জেমিমা মীরকে ‘থেমে যাওয়ার’ আহ্বান জানিয়ে বলেন, “সেটা ছিল তার ‘হলিডে জব’। সে তখন কিশোর ছিল।”

You might also like

Leave A Reply

Your email address will not be published.