রিমান্ডের শুনানিকালে আদালতে কাঁদলেন পরীমনি

মাদকদ্রব্য আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমনিকে আরো ২ দিনের রিমান্ড দেওয়া হয়েছে। চার দিনের রিমান্ড থেকে আজ মঙ্গলবার দুপুরে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। পাঁচদিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডের শুনানিকালে আদালতে কাঁদতে দেখা যায় পরীমনিকে।

এ সময় পরীমনির আইনজীবী মজিবুর রহমান বলেন, একজন নায়িকা ১২২ ঘণ্টা এক পোশাকে রয়েছেন। তিনি তো একজন নায়িকা। তার তো একটা লাইফস্টাইল রয়েছে।

এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু বলেন, ‌পরীমনির কাপড় পরিবর্তন না করা একটা রাজনীতি। এখানে সবাই কাপড় পরিবর্তন করেছেন। তিনি ইচ্ছাকৃতভাবে কাপড় পরিবর্তন করেননি।

এদিকে মঙ্গলবার পরীমনিকে দেখতে আদালতে হাজির হয়েছিলেন নানা শামসুল হক গাজী। এ সময় গণমাধ্যমকে তিনি বলেন, নিজের জন্য জীবনে পরীমনি কিছু করেনি। মানুষের জন্য দান করছে। এখন পরিস্থিতির শিকার হয়ে গেছে।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, পরীমনিকে কাপড় দেওয়া হয়েছে। তিনি এখানে আসার আগে এ কাপড় পরেছেন। এর আগে সে অন্য কাপড় (টি-শার্ট) পরেছিলেন।

এর আগে, দুপুর ১২টার কিছুক্ষণ পর একটি মাইক্রোবাসে করে পরীমনিকে আদালতে নিয়ে আসে সিআইডি। গাড়ি থেকে নামার পরেই তাকে ঘিরে ধরে পুলিশ। গত ৪ আগস্ট গ্রেপ্তারের সময় পরীমনি যে পোশাকে ছিলেন সেই পোশাক ও মাস্কেই আদালতে দেখা যায় তাকে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.