মেসিদের শোভাযাত্রা বন্ধ করল আর্জেন্টিনা!

তিন যুগ অপেক্ষার অবসান ঘটিয়ে লিওনেল মেসির নৈপুণ্যে বিশ্বকাপ নিজেদের করে নেয় আর্জেন্টিনা। বিশ্ব শিরোপা জয়ের আনন্দে ভাসছে গোটা আর্জেন্টিনা। দেশে পৌঁছানোর পর ছাদখোলা বাসে মেসিদের দেওয়া হয় সংবর্ধনা। তবে নিরাপত্তাজনিত কারণে বন্ধ হয়ে যায় শোভাযাত্রা।

বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, ছাদখোলা বাসে উদযাপনের সময় লাখো লাখো সমর্থক মেসিদের ঘিরে ধরে। ফুটওভার ব্রিজ থেকে কয়েকজন সমর্থক লাফ দেন তাদের টিম বাসের ওপর। এতে বিশৃঙ্খলা অবস্থার সৃষ্টি হয়। তাতে পুরো আর্জেন্টিনা দলই নিরাপত্তাহীনতায় পড়ে যায়। ফলে বাধ্য হয়ে শোভাযাত্রা বন্ধ করে কর্তৃপক্ষ।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সভাপতি চিকুই তাপিয়ে এক টুইটে বলেন, ‘নিরাপত্তাজনিত কারণে আইনশৃঙ্ক্ষলা বাহিনী আমাদের উদযাপন বন্ধ করতে বলেছে। খেলোয়াড়দের নাম নিয়ে বলছে, এটি আমাদের জন্য লজ্জার বিষয়।’

এর আগে বুয়েনস আয়ার্সে উদযাপনের সময় মেসিরা বড় দুর্ঘটনা থেকেও বাঁচেন। গভীর রাতে ভক্ত-সমর্থকদের অভিনন্দনের জবাব দিচ্ছিলেন বিশ্বচ্যাম্পিয়নরা। বাসের এক কোণে কিছুটা উঁচু জায়গায় মেসির সঙ্গে বসেছিলেন অ্যাঞ্জেল ডি মারিয়া, নিকোলাস ওতামেন্দি, রদ্রিগো দি পল ও লিয়ান্দ্রো পারেদেসরা। হঠাৎ করে রাস্তার ঝুলন্ত তার এসে পড়ে তাদের সামনে। দ্রুতই মাথা নিচু করে দুর্ঘটনার হাত থেকে বাঁচেন তারা।

You might also like

Leave A Reply

Your email address will not be published.