মির শাহ আলমের অবসর গ্রহণ: সহকর্মী, শিল্পী, শুভাকাঙ্ক্ষীদের বিদায়ী সংবর্ধনা

বেতার ব্যাক্তিত্ব ড. মির শাহ আলম এর তথ্য ক্যাডারে দীর্ঘ তিন দশকের চাকুরী থেকে অবসর গ্রহণ উপলক্ষ্যে তার সহকর্মী, শিল্পী ও শুভাকাঙ্ক্ষীর এক বিদায়ী সংবর্ধনা’র আয়োজন করে।

১০ই ডিসেম্বর ২০২০, বৃহষ্পতিবার সন্ধ্যা ছয়টায় রাজধানীর শ্যামলী প্রিন্স রেস্তোরায় এ আয়োজন করে বাংলাদেশ বেতার বাণিজ্যিক কার্যক্রমের সহকর্মীরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি এবং অনুষ্ঠানের মধ্যমনি ড. মির শাহ আলম, বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব মোঃ খুরশিদ আলম চৌধুরী, চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ও চেয়ারম্যান ড. সালেহা কাদের, ম্যারিগোল্ড ইন্টারন্যাশনাল হাই স্কুলের প্রধান শিক্ষিকা সেলিনা খাতুন, ট্রাফিক সম্প্রচার কার্যক্রমের উপ পরিচালক দেওয়ান মো: আহসান হাবীব, বাংলাদেশ বেতার ঢাকা কেন্দ্রের উপ পরিচালক মো: মোস্তাফিজুর রহমান, সাইদুজ্জামান সাইদ, মোহাম্মদ রফিকউদ্দিন আকন্দ, বাংলাদেশ বেতারের মুখ্য উপস্থাপক মাহবুব সোবহান।

অনুষ্ঠানে বেতার ব্যক্তিত্ব ড. মির শাহ আলমকে নিয়ে স্মৃতিচারণ করেন বাংলাদেশ বেতার বাণিজ্যিক কার্যক্রমের আঞ্চলিক পরিচালক আব্দুল্লাহ মোঃ তারেক, উপ-পরিচালক এ বি এম রফিকুল ইসলাম, গোলাম রব্বানী, সহকারী পরিচালক ইয়াসমীন আক্তার, নুসরাত জাহান সুমি, বাণিজ্যিক কার্যকমের প্রশাসনিক অফিসার মোঃ মহসিন ফরাজী।

এছাড়াও বাংলাদেশ বেতার বাণিজ্যিক কার্যক্রমে কর্মরত কর্মকর্তা, ঘোষক-ঘোষিকা, শিল্পী ও শুভানুধ্যায়ীরা ড. মির শাহ আলমকে নিয়ে স্মৃতিচারণ করেন। বাংলাদেশ বেতারের মূখ্য উপস্থাপক ও রেডিও এ্যানাউন্সার্স ক্লাবে’র( র্যাংক) সভাপতি জনাব মাহবুব সোবহানে’র নেতৃত্বে ঘোষক-ঘোষিকারা — ড. মীর শাহ আলমকে সম্মাননা স্মারক প্রদান করেন।

এদিকে তথ্য ক্যাডারে দীর্ঘ তিন দশক সময় ধরে সেবা প্রদানকারী ড. মির শাহ আলমের অবসর উপলেক্ষ্যে তার সহকর্মীরা মাইক্রোফোন খচিত “স্বর্ণ পদক” প্রদান করে। বিদায়ী আয়োজনের এই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন বাংলাদেশ বেতারের উপস্থাপক শামীম আহমেদ,কামরুন নাহার হেলেন ও ফয়সাল আহমেদ অনন্ত। ড. মির শাহ আলমের দীর্ঘ কর্মজীবনের স্মৃতিচারণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

You might also like

Leave A Reply

Your email address will not be published.