মিয়ামিতে মেসি বরণের প্রস্তুতি

লিওনেল মেসিকে বরণ করে নিয়ে প্রস্তুত হচ্ছে ইন্টার মিয়ামি। পিএসজি ছেড়ে এরই মধ্যে মেজর লিগ সকারের ক্লাব মিয়ামির সঙ্গে চুক্তি করে ফেলেছেন তিনি। এবার ইন্টার মিয়ামির জার্সি গায়ে মাঠে নামার অপেক্ষায় আর্জেন্টাইন এই তারকা।

মিয়ামির জার্সিতে মেসিকে প্রথমবার দেখার জন্য এরই মধ্যে উন্মাদনা শুরু হয়ে গেছে মার্কিন মুলুকে। মেসিকে বরণ অনুষ্ঠানের টিকিট বিক্রি হচ্ছে দশগুন দামে।

মেসিকে বরণ করে নেয়ার জন্য ইন্টার মিয়ামির স্টেডিয়ামের বাইরের দেয়ালে আঁকা হচ্ছিলো তার ম্যুরাল। মেসির ম্যুরালটিতে দেয়া হচ্ছে শেষ মুহূর্তের আঁচড়। সেই কাজের তদারকি করছেন স্বয়ং ডেভিড বেকহ্যাম। সাবেক এই ইংলিশ তারকার জন্যই অবশ্য ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি। বেকহ্যাম এই ক্লাবের অন্যতম মালিকও বটে।

বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়া একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, একটি ক্রেনে করে উপরে উঠে মেসির ম্যুরালে রং লাগাচ্ছেন কয়েকজন। তাদের কাজ খতিয়ে দেখছেন সাবেক ইংলিশ ফুটবল তারকা। স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যাম প্রসঙ্গে বলেন, ‘ডেভিড কিন্তু দারুণ কাজ করছে। অল্প কয়েকদিন হয়েছে আমরা মিয়ামিতে এসেছি। এসেই ডেভিড কাজে নেমে পড়েছে। কোন কাজটা ও পারে না?’

উল্লেখ্য, ২১ জুলাই ইন্টার মিয়ামির হয়ে প্রথম ম্যাচ খেলবেন লিওনেল মেসি। মেজর লিগ সকারে ইন্টার মিয়ামির প্রতিপক্ষ মেক্সিকোর ক্লাব ক্রুজ আজুল। তার আগেই অবশ্য ইন্টার মিয়ামি ক্লাবে বরণ করে নেয়া হবে আর্জেন্টাইন তারকাকে। আগামী ১৬ জুলাই অনুষ্ঠিত হবে সেই বরণ অনুষ্ঠান।

মেসিকে বরণ উপলক্ষে জমকালো আয়োজনের পরিকল্পনা করেছে ইন্টার মিয়ামি। বিনোদনের প্রচুর ব্যবস্থা থাকছে। মেসি মাঠের মাঝে এসে বক্তৃতা দেবেন। কথাও বলতে পারেন সমর্থকদের সঙ্গে। আরও অনেক পরিকল্পনা থাকছে ক্লাবের।

মেসি একাই নন, বার্সায় তার সাবেক দুই সতীর্থ সার্জিয়ো বুস্কেটস এবং জর্ডি আলবাকেও হাজির করা হতে পারে নতুন ফুটবলার হিসাবে। আমেরিকার এক সংবাদমাধ্যমের খবর, মিয়ামির পক্ষে চেষ্টা করা হচ্ছে রিয়াল মাদ্রিদের সাবেক ফুটবলার ইডেন হ্যাজার্ডকে সই করানোর।

You might also like

Leave A Reply

Your email address will not be published.