মাল্টিনিউজটোয়েন্টিফোর এর শুভ উদ্বোধন

আজ ২৭ ডিসেম্বর, রোজ শুক্রবার সকাল ১১.০০ টায় শুভ উদ্বোধন হয়ে গেলো দেশের নতুন অনলাইন নিউজ পোর্টাল ‘মাল্টিনিউজটোয়েন্টিফোর’ এর।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) এর সাবেক ভারপ্রাপ্ত মহাপরিচালক এম এ মতিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের সহযোগী অধ্যাপক এবং মাল্টিনিউজটোয়েন্টিফোর এর উপদেষ্টা সম্পাদক মোহাম্মদ মজিবুর রহমান, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট তারিক চয়ন, মাল্টিনিউজটোয়েন্টিফোর সম্পাদক মাসউদ করিম চৌধুরী, নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. নাসির উদ্দিন, দৈনিক কালের কন্ঠ পত্রিকার সাংবাদিক আফছার আহমদ এবং মাল্টিব্র‍্যান্ড গ্রুপের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি ড. মাকসুদ কামাল তার বক্তব্যে প্রত্যাশা করেন, অগুণিত পত্রপত্রিকার ভীড়ে মাল্টিনিউজটোয়েন্টিফোর তার শ্লোগান ‘আমরা ইতিবাচক’ কে ধারণ করে নিজের সুসংহত অবস্থান গড়ে নিতে সক্ষম হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশে সাধারণত নেতিবাচক খবরই পত্রিকায় ফলাও করে প্রচারিত হয়। কিন্তু ইতিবাচক খবরগুলো বেশিরভাগ ক্ষেত্রেই অবহেলিত থেকে যায়৷ সেদিক থেকে চিন্তা করলে মাল্টিনিউজটোয়েন্টিফোর এর এই ইতিবাচক মানসিকতার উদ্যোগ নিঃসন্দেহে ব্যতিক্রম এবং প্রশংসার দাবি রাখে।

তিনি এ উদ্যোগের উত্তোরত্তর সাফল্য কামনা করেন।

লাল ফিতা কেটে শুরু হওয়া এ অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথিসহ অন্যান্যদের মিষ্ঠান্ন দিয়ে আপ্যায়ন করা হয়। সুন্দর এবং সফলভাবে অনুষ্ঠানটি সমাপ্ত করতে সহযোগিতা করায় মাল্টিনিউটোয়েন্টিফোর পরিবার এর সাথে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত সকলকে জানাচ্ছে আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা।

অনলাইনে মাল্টিনিউজটোয়েন্টিফোর পড়তে ভিজিট করুন- www.multinews24.com

You might also like

Leave A Reply

Your email address will not be published.