বার্সেলোনায় মেসির বাবা

ম্যানচেস্টার সিটির দেওয়া প্রস্তাবে রাজি হয়েছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি। পাঁচ বছরে সব মিলিয়ে ৭০০ মিলিয়ন ইউরো বেতন পাবেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা। শেষ দুই বছর খেলতে হবে ম্যানসিটির অঙ্গ দল যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের নিউ ইয়র্ক সিটিতে। খবর: রেকর্ডের বরাতে গোল।

মেসি তার দিক থেকে রাজি হলেও বার্সেলোনা এখনও মেসিকে ছাড়তে রাজি হয়নি। মেসির বাবা এবং তার এজেন্ট জর্জ মেসি তাই আলোচনার জন্য বার্সেলোনার পৌঁছেছেন। ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিও বার্তামেউয়ের সঙ্গে বৈঠকে বসবেন তিনি। ওই বৈঠকে জর্জ মেসি বার্সার বোর্ড প্রেসিডেন্টকে বলবেন, তার ছেলেকে ফ্রি এজেন্টে ছেড়ে দেওয়ার জন্য।

তবে সংবাদ মাধ্যম মারফতে এরই মধ্যে জানা গেছে, মেসিকে বার্সেলোনা দুই বছরের চুক্তির প্রস্তাব দেবে। এক বছর মেসির সঙ্গে চুক্তি আছে তাদের। সঙ্গে কাতার বিশ্বকাপ পর্যন্ত মেসিকে কাতালানদের হয়ে খেলার জন্য প্রস্তাব দেবেন বার্তামেউ। বিমানবন্দরে নামতেই এ বিষয়ে মেসির বাবাকে প্রশ্ন করতেই তিনি বলেন, ‘আমি এখনও এ বিষয়ে কিছু জানি না।’ খবর: গোল

এর আগে মেসি গত সপ্তাহের মঙ্গলবার রাতে চিঠি দিয়ে বার্সাকে জানিয়ে দিয়েছেন, তিনি ক্লাব ছাড়তে চান। তবে বার্সা রাজি হয়নি। বরং মেসির দল ছাড়ার পথে রিলিজ ক্লজের ৭০০ মিলিয়নের বোঝা চাপিয়ে দিয়েছে। এ বিষয়ে বার্সা বোর্ডের সঙ্গে আলোচনায় বসতে চেয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। সেই প্রস্তাবে সাড়া দেয়নি বার্সা।

মেসি তাই সিদ্ধান্ত নেন রোনাল্ড কোম্যানের অনুশীলন সেশনে যোগ না দেওয়ার। বার্সা আবার পাল্টা হিসেবে মেসির বেতন কাটা শুরু করেছে। পরিস্থিতি যুদ্ধের দিকে যাচ্ছে দেখে, মেসির বাবা তথা তার দলবদলের এজেন্টে এবং বার্সেলোনা প্রেসিডেন্ট বার্তামেউ আলোচনায় বসতে রাজি হয়েছেন। ওই আলোচনা শেষেই মেসির ভবিষ্যত সম্পর্কে ধারণা পাওয়া যেতে পারে। ধারণা পাওয়া যেতে পারে দুই পক্ষ সমঝোতা করবে নাকি আইনি লড়াইয়ে যাবে তারও।

You might also like

Leave A Reply

Your email address will not be published.