বাংলাদেশে পদ্মা সেতু ঘুরে গেল বিশ্বকাপ ট্রফি

বাংলাদেশের গর্ব পদ্মা সেতু ঘুরে গেল ওয়ানডে বিশ্বকাপের শিরোপা। আইসিসি ট্রফি ট্যুরের অংশ হিসেবে বিশ্বকাপ ট্রফিটি বাংলাদেশে এসেছে। পূর্বঘোষণা অনুযায়ী সোমবার পদ্মা সেতুতে অফিশিয়াল ফটোসেশন হওয়ার কথা ছিল। তবে বৈরী আবহাওয়ার কারণে পরিকল্পনায় কিছুটা বিঘ্ন হয়েছে।

ঢাকা থেকে বেলা পৌনে ৩টার দিকে হেলিকপ্টারে করে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ট্রফিটি নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে ট্রফিটি সড়কপথে গাড়িতে করে বিকেল ৪টার দিকে মাওয়ায় পৌঁছে। পরে পদ্মা সেতুর ১ নম্বর পিলারের কাছে ফটোসেশন করা হয়। আধাঘণ্টার মতো অবস্থান করার পর ট্রফিটি আবার ঢাকায় নিয়ে যাওয়া হয়।

আগামীকাল ৮ আগস্ট সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ট্রফি রাখা হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এখানে ট্রফি দেখার সুযোগ পাবেন জাতীয় নারী এবং পুরুষ দলের সাবেক এবং বর্তমান ক্রিকেটার, ক্রিকেট অফিশিয়াল-সংগঠক এবং গণমাধ্যমকর্মীরা। পরদিন ৯ আগস্ট সর্বসাধারণের কাছে প্রদর্শনের জন্য বিশ্বকাপ ট্রফি রাখা হবে রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং মলে। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীরা বসুন্ধরা শপিং মলে বিশ্বকাপ ট্রফি দেখতে পারবেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.