প্রিমিয়ার দাবায় শীর্ষে বাংলাদেশ পুলিশ

মুজিববর্ষ প্রিমিয়ার ডিভিশন দাবা লিগের ষষ্ঠ রাউন্ড শেষে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে বাংলাদেশ পুলিশ। সাইফ স্পোর্টিং ক্লাব ৫ খেলায় ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন। তিতাস ক্লাব ৭ পয়েন্ট নিয়ে তৃতীয়, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে।

বুধবার উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের সঙ্গে ২-২ পয়েন্টে ড্র করেছে গতবারের রানার্সআপ সাইফ স্পোর্টিং ক্লাবের সঙ্গে। উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের পক্ষে দুই ভারতীয় আন্তর্জাতিক মাস্টার মিত্রভা গুহ ও কস্তভ চ্যাটার্জী সাইফ স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ডমাস্টার রিফাত বিন সাত্তার ও ফিদেমাস্টার মেহেদী হাসান পরাগকে পরাজিত করেন।

সাইফ স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ডমাস্টার বি. আদিবান ও বেলেরুশের গ্র্যান্ডমাস্টার কোভালেভ উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের মো. মঞ্জুর আলম ও ক্যান্ডিডেট মাস্টার তাহসিন তাজওয়ার জিয়াকে পরাজিত করেন।

ষষ্ঠ রাউন্ডে বাংলাদেশ পুলিশের ভারতীয় গ্র্যান্ডমাস্টার সুর্য শেখর গাঙ্গুলী ও গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান শাহিন চেস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী ও ফিদেমাস্টার দেবরাজ চ্যাটার্জীকে পরাজিত করেন।

শাহিন চেস ক্লাবের ভারতীয় গ্র্যান্ডমাস্টার অভিমান্যু পৌরনিক বাংলাদেশ পুলিশের গ্র্যান্ডমাস্টার রৌনক সাদভানীকে পরাজিত করেন এবং বাংলাদেশ পুলিশের গ্র্যান্ডমাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব শাহিন চেস ক্লাবের গ্র্যান্ড মাস্টার এস এল নারায়নানের সাথে ড্র করেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.