জেনেলিয়ার ফেরা

বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজা অভিনয় থেকে দূরে ছিলেন প্রায় ১০ বছর। অভিনেতা রিতেশ দেশমুখকে বিয়ের পর ব্যস্ত ছিলেন সংসার সামলাতে। এর কয়েক বছরের মধ্যেই দুই সন্তানের মা হওয়ায় দায়িত্ব বেড়েছিল। তাঁর এই ১০ বছর অভিনয় থেকে দূরে থাকা ভালো চোখে দেখেননি অনুরাগীরা। রাজনৈতিক পরিবারে বিয়ে হয়েছিল বলেই কি জেনেলিয়াকে নানা সমস্যার সম্মুখীন হতে হয়েছিল? অনেকেই এমনটাই ধরে নিয়েছিলেন। সোজাসুজি জেনেলিয়াকে প্রশ্ন ছুড়েছিলেন অনেকেই। সবার ধারণা মিথ্যা প্রমাণ করে বেশ ভালোভাবেই ফিরছেন তিনি।

চলতি বছরে মুক্তি পায় তাঁর অভিনীত ‘বেদ’। আগামীকাল মুক্তি পাচ্ছে তাঁর নতুন সিনেমা ‘ট্রায়াল পিরিয়ড’। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমার নতুন গান ‘গোলেমালে পিরিত কইরো না’। গানটি বাংলার প্রচলিত বাউল গানের সঙ্গে বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজা হাতে লাল-সাদা ঘাঘরা দুলিয়ে নাচছেন আর গাইছেন। জেনেলিয়ার লিপে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। তাঁকে সঙ্গ দিয়েছেন দেব নেগি ও কৌশিক-গুড্ডু। কৌশিক আর গুড্ডুই নতুনভাবে গানের সুর সাজিয়েছেন। গীতিকার হিসেবে ‘ট্র্যাডিশনাল ফোক’ লেখা হয়েছে। র‌্যাপের অংশটি গুড্ডু গেয়েছেন। গানের ভিডিওতে হাস্যরস, উত্তেজনা, নাটক এবং আবেগের নিখুঁত মিশ্রণ গড়ে তোলা হয়েছে।

বলা যায়, জেনেলিয়া ও মানবের রসায়ন দেখানো হয়েছে। না চাইতেও যেন কাছাকাছি চলে আসে দুই চরিত্র। ভিডিও দেখে অনুমান করা যায় জেনেলিয়ার চরিত্রের সঙ্গে বাঙালির যোগাযোগও রয়েছে। তাতে বাড়তি মাত্রা যোগ করেছে শ্রেয়া ঘোষালের কণ্ঠ। আগামীকাল থেকে জিও সিনেমায় দেখা যাবে ট্রায়াল পিরিয়ড। আলেয়া সেন পরিচালিত কমেডি-ড্রামার এ ছবিতে সিঙ্গেল মায়ের ভূমিকায় আছেন জেনেলিয়া ডি’সুজা। তিনি পুত্রের আবদারে মানব কউলকে বাবা সাজিয়ে আনেন। তারপরই শুরু হয় সম্পর্কের রোলার কোস্টার রাইড। ছবিতে জেনেলিয়া-মানব ছাড়াও রয়েছেন শক্তি কাপুর, শিবা চাড্ডা, গজরাজ রাও, স্বরূপা ঘোষ ও বরুণ চন্দ।

ট্রায়াল পিরিয়ডের আগে রিতেশ দেশমুখের সঙ্গে মারাঠি ছবি ‘বেদ’-এ দেখা গিয়েছিল জেনেলিয়া ডি’সুজাকে। জেনেলিয়া এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন ট্রায়াল পিরিয়ড ছবির প্রমোশনে। জেনেলিয়া ট্রায়াল পিরিয়ডের জন্য উচ্ছ্বসিত।

You might also like

Leave A Reply

Your email address will not be published.