জায়েদ খানকে দেখে আমেরিকায় দর্শকদের হট্টগোল

নিউইয়র্কে অনুষ্ঠিত ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ঢাকার সিনেমার সমালোচিত চিত্রনায়ক জায়েদ খানকে গ্রহণ করেননি উপস্থিত দর্শকেরা। উপস্থাপক ও জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম চিত্রনায়ক জায়েদ খানকে মঞ্চে ডাকার সঙ্গে সঙ্গে বেশিরভাগ দর্শক তাকে উদ্দেশ্য করে ‘ভুয়া…ভুয়া’ বলে চিৎকার শুরু করেন। এ নিয়ে হাস্যরসের সৃষ্টি হয় অনুষ্ঠানস্থলে।

স্থানীয় সময় রোববার (২৫ জুন) রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। ঢাকা থেকে আসা তারকাশিল্পী মোশাররফ করিম চঞ্চল চৌধুরী, মেহের আফরোজ শাওন, জেমস, তাহসান এবং চিরকুট ব্যন্ডের শিল্পী সুমীসহ একঝাঁক তারকা শিল্পী বিভিন্ন পরিবেশনায় অংশ নেন। হাজারেরও বেশি দর্শক অনুষ্ঠানটি উপভোগ করেন। কিন্তু দর্শকেরা বাধ সাধেন অনুষ্ঠানের শেষভাগে এসে।

উপস্থাপক ও অভিনেতা সাজু খাদেম জায়েদ খানকে মঞ্চে আহ্বান জানালে শত শত দর্শক একসঙ্গে তাকে ভুয়া বলে চিৎকার করতে থাকেন। তখন অনুষ্ঠানের আয়োজক শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম খানকে দর্শকদের উদ্দেশ্যে বলতে শোনা যায়, বাড়িতে অতিথি এলে তাকে সম্মান করতে হয়। নিশ্চয় আমরা সেটা করবো। এরপর জায়েদ খান নবাগত নায়িকা প্রিয়ামনিকে সঙ্গে নিয়ে মঞ্চে আসেন। কথা ছিল তিনি প্রিয়ামনির সঙ্গে নাচবেন। এরপরও দর্শকেরা তাকে ভুয়া বলতে থাকেন। কিন্তু জায়েদ খান তাতে কর্ণপাত না করে নাচের বদলে একটি গানের কয়েক লাইন গেয়ে মঞ্চ ছেড়ে যান।

২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের দ্বিতীয় পর্ব ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে ১ জুলাই শনিবার যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায়। এদিন ঢাকা থেকে আসা একঝাঁক তারকাশিল্পী অংশ নেবেন বলে জানিয়েছেন শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম।

You might also like

Leave A Reply

Your email address will not be published.