গান গেয়ে যেতে চাই: ডলি পার্টন

মিউজিক সেনসেশন ডলি পার্টন প্রায় ছয় দশক ধরে সংগীতশিল্পে রাজত্ব করছেন। নিজের সুদীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য হিট গান উপহার দিয়েছেন এই কিংবদন্তি গায়িকা। তবে এখনো তার যাত্রা শেষ হয়নি। বরং সংগীতের প্রতি প্রচণ্ড আবেগী তিনি।

সম্প্রতি এমনটাই জানালেন পার্টন।
নিজের জীবন সম্পর্কে কিছু মজার তথ্য প্রকাশ করছেন ডলি পার্টন। এই মুহূর্তে অবসর নেওয়ার কোনো পরিকল্পনা নেই গায়িকার। ৭৭ বছর বয়সী গায়িকা সম্প্রতি তার গভীর আকাঙ্ক্ষা নিয়ে আলোচনা করেছেন।

নতুন সাক্ষাৎকারে তিনি জানান, গলায় একটি মাইক্রোফোন ঝুলিয়ে দেওয়ার চেয়ে মঞ্চে গান গাওয়ার মাঝখানে মারা যাওয়াটাই তার কাছে বেশি পছন্দের হবে।
সাক্ষাৎকারে গ্রেটেস্ট হিটস রেডিওতে কেন ব্রুসকে ডলি পার্টন বলেন, ‘আমি কখনোই অবসর নেব না। আমি গান গেয়ে যেতে চাই। আশা করি একদিন মঞ্চে গানের মাঝখানে মারা যাব।

মৃত্যু নিয়ে আমার খুব একটা পছন্দের ইচ্ছা নেই, তবে আমি এভাবেই যেতে চাই।’

তবে সংগীত অনুষ্ঠান চালিয়ে যাওয়ার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হলেও গায়িকা স্বীকার করেছেন যে বর্তমানে তিনি কিছু দিক থেকে তার কাজের সময়সূচি পিছিয়ে দিয়েছেন। গায়িকা বলেন, ‘আমি আর সফর করছি না। তবে দীর্ঘ সপ্তাহান্তে বা উৎসব-অনুষ্ঠানে আমি এখানে-সেখানে বিশেষ শো করতে থাকব।’

ডলি প্রায় তিন হাজার গানের বিশাল ক্যাটালগের মালিক, যার মধ্যে রয়েছে ‘জোলেন’ ও ‘আই উইল অলওয়েজ লাভ ইউ’-এর মতো আইকনিক গান।

৫৩ বার মনোনয়ন পেয়ে ১০টি গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী ডলি রেকর্ডিং একাডেমির আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত হয়েছেন। এ ছাড়াও টিভি অনুষ্ঠান সঞ্চালনা থেকে শুরু করে হলিউডের পর্দায়ও নিজের প্রতিভা দেখিয়েছেন এই গায়িকা। ভবিষ্যতে আরো টিভি শো সঞ্চালনা বা আরো সিনেমায় অভিনয় করার ইচ্ছাও প্রকাশ করেছেন ডলি।

সূত্র : দ্য নিউজ ইন্টারন্যাশনাল

You might also like

Leave A Reply

Your email address will not be published.