“আমার সমর্থন তোমার পাশে ছিল”

ক্রিকেটটা সাকিব আল হাসানের ঠোটস্থ। বিশ্বের সেরা অলরাউন্ডারদের একজনও বটে। কিন্তু রাজনীতির মাঠে তিনি নয়া সৈনিক। তবে নতুন হলেও পথটা চিনতে খুব একটা অসুবিধা হয়নি। আর যাত্রাতেই হাঁকালেন ছক্কা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে হয়েছেন সাংসদ। রোববার ওই আসনের ঘোষিত ফলাফল অনুযায়ী ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন সাকিব। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেস প্রার্থী অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন (ডাব) পেয়েছেন ৫ হাজার ৯৭৩ ভোট।

সাকিবের এমন বিজয়ে মাগুরা আর ক্রিকেট ভক্তদের মত উচ্ছ্বসিত তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। অতীতেও স্বামী সাকিবের নানা উত্থান-পতনে নিজের উপস্থিতি ফেসবুকের মাধ্যমে জানান দিয়েছেন তিনি। ব্যতিক্রম হলো না জাতীয় নির্বাচনের পরেও।

ফেসবুক স্ট্যাটাসে অভিনন্দন জানিয়ে শিশির লিখেছেন, ‘একটা নতুন শুরুর জন্য তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী। তুমি জীবনের প্রতিটা ক্ষেত্রেই বিজয়ী হয়েছিলে। যদিও আমি সেখানে ছিলাম না, তবে আমার সমর্থন সবসময় তোমাদের পাশে ছিল। মাগুরার লোকদের অসংখ্য ধন্যবাদ নিজেদের ঘরের ছেলেকে এতটা ভালোবাসা এবং সম্মান দিয়ে বরণ করার জন্য।’

ক্রিকেট মাঠে সাকিবকে সবসময়ই অনুপ্রেরণা জুগিয়েছেন শিশির। ক্যারিয়ারের নানা উত্থান-পতনে স্বামীর পাশে থেকেছেন তিনি। রাজনীতির মাঠে সাকিবের সাফল্যেও একই ভূমিকা পালন করলেন শিশির।

উল্লেখ্য, সাকিবের স্ত্রী শিশির এবং তার তিন সন্তান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। অন্যদিকে নির্বাচনের সময় সাকিব কাটিয়েছেন নিজ শহর মাগুরায়।

You might also like

Leave A Reply

Your email address will not be published.