আগুনে ক্ষতিগ্রস্তদের ১০ লাখ টাকা সহায়তা দেবে ‘লাভ শেয়ার বিডি’

রাজধানী ঢাকার বেইলি রোডে গ্রীন কোজি আটতলা ভবনে ভয়াবহ অগ্নিকান্ডে নিহত দরিদ্র পরিবারের প্রতি সহায়তা এবং আহত দরিদ্রদের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা সহায়তার প্রদানের ঘোষণা দিয়েছেন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া ভিত্তিক মানবাধিকার ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাভ শেয়ার বিডি’।

স্থানীয় সময় শনিবার (২ মার্চ) এ ঘোষণা দেন ‘লাভ শেয়ার বিডি’ কর্মকর্তা জাকির চৌধুরী।

গত ২৯ ফেব্রুয়ারি রাতে বেইলি রোডের আগুনে পুড়ে ৪৬ জনের মর্মান্তিক মৃত্যু, ২৫ জন দগ্ধ হওয়ার ঘটনায় লাভ শেয়ার বিডি গভীর শোক প্রকাশ করেছেন। একই সাথে নিহত ও আহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সংগঠনের কর্মকর্তারা।

সংগঠনের অপর এক কর্মকর্তা জাহিদ খান জানান, যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া প্রবাসী বাংলাদেশিদের দ্বারা প্রতিষ্ঠিত লাভ শেয়ার বিডি ১৯৯০ সাল থেকে মানবাধিকার রক্ষা, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের সহায়তা এবং হতদরিদ্রদের সহায়তায় কাজ করে আসছে। ঢাকার বেইলি রোড ট্রাজিডির ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনার পাশাপাশি আমরা নিহত দরিদ্র পরিবারের প্রতি সহায়তা এবং আহত দরিদ্রদের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা সহায়তার ঘোষণা করেন। তাদের বাংলাদেশের প্রতিনিধিরা নিহতদের গ্রামের বাড়িতে এবং হাসপাতালে সহায়তার অর্থ পৌছে দেবন বলে কর্মকর্তারা উল্লেখ করেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.