আওয়ামী লীগ নেতাদ্বয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

খাগড়াছড়ি ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের দুই নেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২৪ জুলাই) পৃথক বিবৃতিতে তিনি এ শোক জানান।

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টামণ্ডলীর সদস্য নুরুন্নবী চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে তার আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবার, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরেক বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের নুরুন্নবী চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুম নুরুন্নবী চৌধুরীর আত্মার মাগফিরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, নুরুন্নবী চৌধুরী বৃহস্পতিবার রাত ৮টা ৪৫ মিনিটে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

এছাড়া আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরেক শোক বিবৃতিতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক এবং সদস্য অ্যাডভোকেট মো. ওয়াজেদুল ইসলাম ফকিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি মরহুম মো. ওয়াজেদুল ইসলাম ফকিরের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পৃথক বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের অ্যাডভোকেট মো. ওয়াজেদুল ইসলাম ফকিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুম মো. ওয়াজেদুল ইসলাম ফকিরের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.