দলবদল: ব্রাজিলের রাফিনহা পিএসজিতে, রাফহিনহা লিডসে

দলবদলের গ্রীষ্মকালীন মৌসুম শেষ হওয়ার আগে আরও একজন তরুণ উইঙ্গার কিনলেন লিডস ইউনাইটেডের কোচ বিলসা মার্সেলো। দ্বিতীয় বিভাগ থেকে আবার প্রিমিয়ার লিগে ফিরে চমক দেখাচ্ছে লিডস। চমক স্থায়ী করতে এরই মধ্যে তারা স্প্যানিশ স্ট্রাইকার ডিয়াগো মরিনোকে দলে এনেছে।

এবার রেঁনেস থেকে ১৭ মিলিয়ন পাউন্ড দিয়ে ২৩ বছরের তরুণ ব্রাজিলিয়ান উইঙ্গার রাফহিনহাকে দলে ভিড়িয়েছে লিডস। চার বছরের জন্য লিডসের সঙ্গে চুক্তি করেছেন রাফহিনহা। এর আগে লিডস কোচ ডিয়াগো লরেন্তো, রবিন কচ, ইলিয়ান মেসলিয়ার এবং জো গিলার্ডকে দলে ভিড়িড়েছে।

রাফহিননা গত মৌসুমে রেঁনেসের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৬ ম্যাচ খেলে আট গোল ও সাত গোলে সহায়তা দিয়েছেন। সেটাই নজর কেড়েছে লিডস কোচের। রাফহিননা বলেছেন, লিভারপুল এবং ম্যানসিটির বিপক্ষে লিডসের খেলা দেখে তার জন্য চুক্তির সিদ্ধান্তে আসা সহজ হয়েছে।

ওদিকে বার্সেলোনা থেকে ফ্রি এজেন্টে পিএসজিতে এসেছেন রাফিনহা আলকানতারা। তবে থিয়াগো আলকানতারার ভাই রাফিনহার জন্য বোনাস হিসেবে তিন মিলিয়ন ইউরো পাবে বার্সা। এছাড়া পিএসজি যখন অন্যত্র রাফিনহাকে বিক্রি করবে বার্সা পাবে তার ৩৫ শতাংশ ভাগ। রাফিনহার এখন পিএসজিতে মেডিকেল সম্পন্ন হয়নি। সেজন্য আনুষ্ঠানিক ঘোষণা আসেনি চুক্তিরও।

You might also like

Leave A Reply

Your email address will not be published.