নতুন ভারত শত্রুর ঘরে ঢোকে মারে: নরেন্দ্র মোদি

ভারতের আসন্ন লোকসভা নির্বাচন ঘিরে দেশ জুড়ে চড়ছে প্রচারণার পারদ। বৃহস্পতিবার কোচবিহারে হাইভোল্টেজ সভার পর শুক্রবার রাজস্থানের চুরুতে সভা করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাকিস্তান সীমান্তবর্তী রাজস্থান রাজ্যে নিজ দল বিজেপির প্রচার সভায় ফের একবার প্রতিবেশী পাকিস্তানের বিরুদ্ধে নাম না নিয়েই তোপ দেগেছেন তিনি।

সম্প্রতি, পাকিস্তানের মাটিতে ২০ জনকে হত্যা ঘিরে প্রভাবশালী বৃটিশ সংবাদমাধ্যম ‘দ্য গার্ডিয়ান’ এ একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। সেখানে দাবি করা হয়েছে, ওই ২০ জনকে পাকিস্তানের মাটিতে হত্যার নির্দেশ দিয়েছিল দিল্লি। আর, এর নেপথ্যে রয়েছে ভারতীয় গোয়েন্দা সংস্থা। রিপোর্টে পাকিস্তানের বেশ কয়েকজন অফিসার দাবি করেন, ওই ২০ জনকে হত্যার নির্দেশ সরাসরি দিল্লি থেকে এসেছিল। রিপোর্টে বলা হয়েছে, মৃতরা বেশিরভাগই অজ্ঞাতপরিচয় বন্দুকধারীদের দ্বারা নিহত হয়েছে। পাকিস্তানি গোয়োন্দাদের দাবি, এর নেপথ্যে ভারতীয় গোয়েন্দাবিভাগের ‘স্লিপার’ সেল কাজ করছে। অবশ্য, গার্ডিয়ানের রিপোর্টের সমস্ত দাবি খারিজ করেছেন খোদ ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস. জয়শঙ্কর।

হিন্দুস্তান টাইমস এর এক প্রতিবেদনে আরও বলা হয়ঃ

ওই রিপোর্ট নিয়ে চারদিকে যখন তুমুল আলোচনা তারই মাঝে শুক্রবার রাজস্থানে বিজেপির প্রচার সভায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ফের একবার শত্রুনিধন নিয়ে বক্তব্য রেখেছেন। দেশের উন্নয়নের খতিয়ান দিতে গিয়ে তিনি ভারতের সেনাবাহিনীতে ‘ওয়ান ব়্যাঙ্ক ওয়ান পেনশনের’ কথা উল্লেখ করে বলেন, ‘আমরা ওয়ান ব়্যাঙ্ক ওয়ান পেনশন দিয়েছি, সেনাকে ছাড় দিয়ে দিয়েছি সীমান্তে পাল্টা জবাব দিতে… শত্রুরা জানে এটা মোদি, আর এটা নতুন ভারত… নতুন ভারত শত্রুর ঘরে ঢোকে আর তাদের মারে।’ 

You might also like

Leave A Reply

Your email address will not be published.