তিন দেশে নিষিদ্ধ সালমান খানের ‘টাইগার থ্রি’!

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন।

এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি দিওয়ালিতে মুক্তি পাবে। সিনেমাটি মুক্তির ঠিক আগে গুঞ্জন চাউর হয়েছে, মধ্যপ্রাচ্যের তিনটি দেশে নিষিদ্ধ করা হয়েছে সালমান খানের ‘টাইগার থ্রি’।

ইন্ডিয়া টিভি জানিয়েছে, আগামী ১২ নভেম্বর মুক্তি পাবে ‘টাইগার থ্রি’ সিনেমা। কিন্তু মধ্যপ্রাচ্যের তিনটি দেশের সালমান-ক্যাটরিনা ভক্তরা সিনেমাটি উপভোগ করতে পারবেন না। এ তালিকায় রয়েছে— ওমান, কাতার ও কুয়েত। মুসলিম দেশ ও চরিত্র নেতিবাচকভাবে উপস্থাপনের জন্য সিনেমাটি নিষিদ্ধ করেছে এসব দেশ। যদিও এখন পর্যন্ত বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করেছেন মণীশ শর্মা।

You might also like

Leave A Reply

Your email address will not be published.