জায়েদের জন্মদিনে শাওনের ‘উপদেশ’

ঢাকাই সিনেমার চর্চিত নাম জায়েদ খান। কারণে-অকারণে আলোচনায় থাকেন এই নায়ক। গতকাল ৩০ জুলাই ছিল তার জন্মদিন। বিশেষ এই দিনটিতে শোবিজ তারকাসহ অনেকেই শুভেচ্ছা বার্তা দিয়েছেন। এর মধ্যে অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওনের দেয়া ফেসবুক স্ট্যাটাস নজর কাড়ে নেটিজেনদের।

জায়েদ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে একটি সেলফি পোস্ট করেন শাওন। ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন জায়েদ খান। তোমার সরলতাই তোমার সম্পদ। তবে সেই সরলতা যেন বোকামিতে রূপ না নিতে পারে সেই সীমারেখাটা টানা দরকার। কত বেশি বলবে তা ভাবার চেয়ে, কখন চুপ করে শুধু শুনবে সেটা বুঝতে পারা তোমার জন্য খুব প্রয়োজন। তোমার যতটুকু প্রতিভা আছে তা পরিপূর্ণতা পাক এবং শুধুমাত্র সেটা নিয়েই আলোচনা হোক এই শুভকামনা। অনেক ভালো থেকো।’

ফেসবুক পোস্টের শেষে কমেন্টকারীদের সতর্ক করে শাওন আলো লিখেছেন, ‘এটা মজা করার জন্য দেয়া কোনো পোস্ট না। আমি সচেতনভাবে আমার স্নেহের একজনকে আমার ভাষায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছি। আপনাদের অনেকের কারণে-অকারণে হাসি আসতেই পারে, কিন্তু ‘হা হা’ রিয়্যাকশন দেয়া কেউ আমার বন্ধুতালিকায় থাকলে সেই হাস্যমুখী ব্যক্তিকে তালিকা থেকে বাতিল করে দেয়া হবে। শুভ আনফ্রেন্ডিং।

শাওনের এই পোস্টে কমেন্ট করেছেন জায়েদ খান। লিখেছেন, ‘অনেক অনেক ধন্যবাদ। ভালেবাসা অবিরাম।’

You might also like

Leave A Reply

Your email address will not be published.