আমেরিকানদের বিরুদ্ধে বাজি ধরা ভালো নয়: বাইডেন

শপথ নেয়ার দুমাসও পেরোয় নি, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনকে খুব আত্মবিশ্বাসী বলে মনে হচ্ছে। সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের মতো টুইটারে ‘যা খুশি তা’ না লিখলেও বাইডেন তার অফিসিয়াল ফেসবুক এবং টুইটার থেকে নিয়মিতভাবে নিজের দৈনন্দিন কর্মকান্ড পোস্ট করছেন। এছাড়া কিছু পোস্টের মাধ্যমে তিনি করোনায় জর্জরিত জাতিকে আশার আলোও দেখাচ্ছেন।

এক টুইটে জো বাইডেন লিখেছেনঃ
“ক্ষয়ক্ষতির মধ্যেও আমরা দেখেছি কি কি অর্জন করতে হয় – প্রশংসা, শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা। অন্ধকারে আলোর সন্ধান করাই হলো আমেরিকানদের কাজ।”

আরেক ফেসবুক পোস্টে তিনি লিখেছেনঃ
“আমেরিকানদের বিরুদ্ধে বাজি ধরা কখনোই ভালো কাজ নয়। আমেরিকান জাতি ফিরে আসছে।”

তার এই পোস্টে স্বাভাবিকভাবেই খুশি আমেরিকনরা। প্রায় সবাই প্রেসিডেন্টকে ধন্যবাদ আর শুভেচ্ছা জানাচ্ছেন। কেইট নেলসন নামে একজন লিখেছেন, আপনার এবং কমালার নেতৃত্বের জন্য রইলো ভালোবাসা। আমরা বেঁচে গেছি। ক্যাডিয়ান হ্যামন্ড নামে আরেকজনের মন্তব্য, আপনি খুব ভালো একজন প্রেসিডেন্ট। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য ভালোবাসা আর শুভকামনা। প্যাট্রিসিয়া বেম্ব্রির মন্তব্য, আমরা সত্যিকারের প্রেসিডেন্ট এবং নেতা পেয়েছি।

উল্লেখ্য, বাইডেনের অফিসিয়াল টুইটার এবং ফেসবুক একাউন্ট দুটিতে ইতিমধ্যেই প্রায় ৯০ লক্ষ ফলোয়ার রয়েছেন। অন্যদিকে প্ররোচনামূলক পোস্ট দেয়ার কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে টুইটার, ফেসবুক ও ইনস্টাগ্রাম।

You might also like

Leave A Reply

Your email address will not be published.