প্রিয়তমা ও সুড়ঙ্গ নিয়ে মৌসুমীর বক্তব্য

বেশ কিছুদিন সিনেমা বিষয়ক কোনো কার্যক্রম বা সংবাদে দেখা যায়নি চিত্রনায়িকা মৌসুমীকে। এমন কী গত কুরবানি ঈদে মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমার ব্যবসায়িক সাফল্যেও তিনি কোনো মন্তব্য করেননি। অবশেষে মুখ খুলেছেন এ অভিনেত্রী। প্রশংসা করেছেন ঈদের সিনেমা ‘প্রিয়তমা’, সুড়ঙ্গ’র।

সঙ্গে যোগ করেছেন আরও একটি নাম। সেটি হৃদি হক পরিচালিত যুদ্ধভিত্তিক সরকারি অনুদানের সিনেমা ‘১৯৭১ সেইসব দিন’।

মৌসুমী জানিয়েছেন, তিনটি সিনেমাই তিনি প্রেক্ষাগৃহে গিয়ে উপভোগ করেছেন। তিনি বলেন, ‘ঈদে মুক্তিপ্রাপ্ত সব সিনেমাই দেখার প্রবল ইচ্ছা ছিল। কিন্তু সব না দেখতে পেলেও প্রিয়তমা এবং সুড়ঙ্গ দেখেছি।

শাকিবের সিনেমাটি দেখার ইচ্ছা ছিল সবার আগে। কিন্তু টিকিট না পাওয়ার কারণে একটু দেরি হয়ে যায় দেখতে। প্রিয়তমা দারুণ উপভোগ করেছি। সুড়ঙ্গ’র কথা যদি বলি তাহলে বলব, রায়হান রাফি অনেক শ্রম দিয়ে সিনেমাটি নির্মাণ করার চেষ্টা করেছেন। নিশো, তমা খুব ভালো অভিনয় করেছে।’

হৃদির সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার বন্ধু ফেরদৌস অভিনীত ১৯৭১ সেইসব দিন সিনেমার গল্প, হৃদির নির্মাণের যত্নের ছোঁয়া এবং শিল্পীদের প্রত্যেকেই খুব ভালো অভিনয় করেছেন।

আমার কাছে মনে হয়, এ ধরনের সিনেমা হলে গিয়ে দেখে দর্শকেরই অনুপ্রাণিত করা উচিত নির্মাতাদের, শিল্পীদের। তাহলে এমন আরও ভালো ভালো সিনেমা নির্মিত হবে।’ এদিকে মৌসুমী শেষ করেছেন জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ সিনেমার কাজ। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.