বেশি ভালোবাসতে হবে নিজেকেই

চলতি সময়ের নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। বরাবরের মতো অভিনয়েই নিয়মিত কাজ করছেন তিনি। এ ছাড়া মডেলিংয়ের কাজও করেন তিনি। কাজ এবং প্রাসঙ্গিক কিছু বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।

* বিশ্ব ভালোবাসা দিবস নিয়ে আপনার ভাবনা কী?

** আমার কাছে ভালোবাসা হলো ভালো রাখা। ভালো একটি সম্পর্ক। এ ভালোবাসা শুধু প্রেমিক-প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ নয়। বাবা-মা, ভাইবোনের সঙ্গেও ভালোবাসা হয়। মূলত প্রিয় মানুষের মঙ্গল কামনা করাই ভালোবাসা। কিন্তু বিশ্ব ভালোবাসা দিবস এলে দেখা যায় তা প্রেমিক-প্রেমিকার মধ্যেই যেন সীমাবদ্ধ থাকে। আমি মনে করি, ভালোবাসা কিন্তু একদিনের জন্য নয়। মানুষের প্রতি মানুষের ভালোবাসা, এটি বিভিন্ন রকম হতে পারে।

* স্কুল-কলেজে আপনার কোনো প্রেমের স্মৃতি আছে কি?

** দেশের বাইরে তখন পড়াশোনা নিয়েই শুধু ব্যস্ত ছিলাম। তাই প্রেম ভালোবাসা নিয়ে সেভাবে কোনো স্মৃতি মনে পড়ছে না।

* ভালোবাসা দিবসে ভক্তদের যা বলতে চান?

** নিজের প্রতি খেয়াল রাখতে হবে সবাইকে। আর নিজেকেই বেশি ভালোবাসতে হবে। দিনশেষে মানুষ নিজের কাছে সবচেয়ে বেশি আপন। তাই নিজকে বেশি ভালোবাসবেন।

* এখন আপনার প্রেম-ভালোবাসার বিষয়ে জানতে সবাই আগ্রহী। বিয়ে নিয়েও গুঞ্জন আছে। এসব বিষয়ে আপনার বক্তব্য কী?

** আসলে আমি এ বিষয়গুলো নিয়ে কথা বলতে চাই না। আবার আমি লুকোচুরিও করতে চাই না। বিয়ে করলে অবশ্যই সবাই জানতে পারবেন। কারণ বিয়ে একটি সুন্দর বিষয়।

* সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন যে এবারের ভালোবাসা দিবসে কম অভিনয় করেছেন?

** আসলে আমি একটি ওয়েব সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। তাই ভালোবাসা দিবসের নাটকে অভিনয়ের তেমন সুযোগ পাইনি। তারপরও শুনেছি আমার অভিনীত চারটি নাটক প্রচার হবে আজ।

* কিছুদিন আপনি নাটকের অভিনয় থেকে বিরত থাকার কথা বলেছিলেন, কেন?

** নাটকে অভিনয় না করলেও ক্যামেরার সামনেই থাকব। কিছুদিন ভিন্নধর্মী কাজের ব্যস্ততা রয়েছে আমার। তবে দ্রুতই ফিরব নাটকের কাজে। কারণ নাটকে অভিনয়ের কারণেই দর্শকের ভালোবাসা পেয়েছি। আমার ভক্তরাও অপেক্ষায় থাকেন নাটকের জন্য।

Comments (0)
Add Comment