ব্রাহ্মণবাড়িয়ার এএসপি মাসুদকে প্রত্যাহার

কভিড-১৯-এ সংক্রমণের ঝুঁকি সত্ত্বেও বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা জুবায়ের আহমেদ আনসারীর জানাজায় লোক সমাগম ঠেকাতে ব্যর্থতার জন্য ব্রাহ্মণবাড়িয়ার সরাইল সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানাকে প্রত্যাহার করা হয়েছে।

এছাড়া জানাজায় লোক সমাগমের ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠনের কথা রোববার পুলিশ সদর দপ্তরের এক সংক্ষিপ্ত বার্তায় জানানো হয়।

জেলার পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, একই ঘটনায় ব্যর্থতার জন্য সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল হককেও পুলিশ লাইন্সে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। আর শনিবার রাতেই সরাইল থানার ওসি শাহাদাত হোসেন টিটুকে দায়িত্ব থেকে সরানো হয়।

সরাইলের ইউএনও আবু সালেহ মো. মুসা বলেছিলেন, উপজেলা প্রশাসন থেকে এই জানাজার অনুমতি দেওয়া হয়নি। পুলিশকে জানালেও তারা কিছু করতে পারেনি।

শনিবার সকালে লকডাউন উপেক্ষা করেই অর্ধলক্ষাধিক মুসল্লি যোগ দেন বাংলাদেশ খেলাফত মজলিশের সিনিয়র নায়েবে মাওলানা জুবায়ের আহমদ আনসারী নামাজে জানাযায়। তার প্রতিষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের জামিয়া রহমানিয়া বেড়তলা মাদরাসায় জানাযা অনুষ্ঠিত হয়।

মাদরাসার প্রান্তর ছাড়িয়ে জানাযার সারি দীর্ঘ হয় ঢাকা-সিলেট মহাসড়কে। দেশ এবং জেলার শীর্ষ আলেমরা ছাড়াও মাদরাসাছাত্র এবং সাধারণ মানুষ যোগ দেন জানযায়।

You might also like

Leave A Reply

Your email address will not be published.