পিএসজির কোচ হওয়ার কাছাকাছি জিদান!

পিএসজির প্রতিনিধি দল এবং জিনেদিন জিদানের এজেন্ট চায়ের টেবিলে বসেছেন। সংবাদ মাধ্যম গোল জোর দিয়েই এই দাবি করেছে। তাদের মতে, মাউরিসিও পচেত্তিনোকে বরখাস্ত করে ফ্রান্স কিংবদন্তি জিজুকে দায়িত্ব দিতে চায় প্যারিসের ক্লাবটি। এখন শুধু আলোচনা ফলপ্রসু হওয়ার অপেক্ষা।

জিদান গত মৌসুম থেকেই চাকরিহীন আছেন। দ্বিতীয় মেয়াদে রিয়ালের ডাগ আউটে দাঁড়িয়ে দুই মৌসুম শেষ করেই দায়িত্ব ছেড়ে দেন তিনি। এরপর থেকেই তার বিভিন্ন ক্লাবের কোচ হওয়ার গুঞ্জন ছিল। জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেডের কথাও শোনা গেছে। তবে পিএসজি কোচ হওয়ার গুঞ্জন ছিল জোরালো।

পিএসজি শুক্রবার দলটির উপদেষ্টা হিসেবে লুইস ক্যাম্পোসকে দায়িত্ব দিয়েছেন। এরপরই আর্জেন্টাইন কোচ পচেত্তিনের চাকরি হারানোর গুঞ্জন জোরালো হয়। অন্য দিকে জিদানের সঙ্গেও আলাপ শুরু হওয়ার বেলুন ফুলতে থাকে।

ওই বেলুন অবশ্য ফাঁটিয়ে দিয়েছেন জিদানের উপদেষ্টা মিগলিয়াসিও। তিনি বলেছেন, ‘পিএসজির সঙ্গে জিদানের চুক্তির ব্যাপারে সমঝোতার খবরের কোন ভিত্তি নেই। পিএসজি মালিকের সঙ্গে আমার বা জিদানের সরাসরি কোন কথা হয়নি। এখন পর্যন্ত আমিই জিদানের প্রতিনিধি এবং তার ব্যাপারে কথা বলার জন্য আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে।’

You might also like

Leave A Reply

Your email address will not be published.