চলচ্চিত্রে সেরেনা উইলিয়ামসের জীবনী

সর্বকালের অন্যতম সেরা মহিলা টেনিস খেলোয়াড় সেরেনা জামেকা উইলিয়ামস। তিনি ২৩টি গ্র্যান্ড স্ল্যাম একক শিরোপা জিতেছেন। ওপেন টেনিসে যে কোনো খেলোয়াড়ের মধ্যে সর্বাধিক এবং মার্গারেট কোর্টের (২৪) পরে সর্বকালের দ্বিতীয়তম রেকর্ড এটি।

পুরো দুনিয়ায় তার জনপ্রিয়তা আকাশচুম্বী। এবার সেরেনা ভক্তদের জন্য নতুন সুখবর।সম্প্রতি অ্যামাজনের সঙ্গে প্রথমবারের মতো নিজের তথ্যচিত্র নির্মাণে চুক্তিবদ্ধ হয়েছেন এই টেনিস তারকা।

তথ্যচিত্রটিতে উঠে আসবে সেরেনার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তার টেনিস ক্যারিয়ারের নানা দিক। অ্যামাজনের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে এক বিবৃতিতে সেরানা জানান, ‘অ্যামাজন স্টুডিওর সাথে অংশীদার হতে পেরে আমি খুব উচ্ছ্বসিত। তারা সবসময়ই পুরো দুনিয়ার দর্শকের জন্যই দারুণ কিছু কন্টেন্ট তৈরি করে থাকে।

এবার ভক্তদের কাছে আমার নিজেকে নিয়েও অনেক গল্প বলার আছে। খুব শিগগিরই এই গল্পগুলো নিয়ে দর্শকের সামনে আসছি আমি।’

জানা গেল, তথ্যচিত্রটির শিরোনাম এখনো ঠিক করা হয়নি। তথ্যচিত্রটির প্রযোজনায় কাজ করবে প্লাম পিকচারস, গোলহ্যাঞ্জার ফিল্মস এবং অ্যামাজন স্টুডিও।

নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করবেন প্যাট্রিক মুরাতোগ্লো, স্টুয়ার্ট ক্যাব এবং টনি প্যাসটর।

এদিকে অ্যামাজন স্টুডিওর প্রধান জেনিফার তথ্যচিত্রটি নিয়ে এক বিবৃতিতে জানান, ‘বর্তমান প্রজন্মের অন্যতম একজন অনুপ্রেরণামূলক ক্রীড়াবিদ সেরেনা। আমরা তাকে ঘিরে নতুন এই প্রজেক্ট নিয়ে দারুণ উচ্ছ্বসিত।’

You might also like

Leave A Reply

Your email address will not be published.