শিল্প প্রতিষ্ঠান স্বাভাবিক রাখতে গঠিত হচ্ছে শ্রমিক ব্রিগেড

বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে স্বাভাবিক পরিবেশ বজায় রাখার জন্য কারখানা ও প্রতিষ্ঠান ভিত্তিক শ্রমিক ব্রিগেড গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বন্দর, গার্মেন্টস্, ঔষধ কারখানা , সড়ক পরিবহন, সরকারী ও বেসরকারী বিভিন্ন অফিস আদালতে ও শিল্প প্রতিষ্ঠানে নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার (০৬ সেপ্টেম্বর) সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এবং বিকেল ৪টায় নারায়ণগঞ্জের আদমজি ইপিজেড মাঠে ট্রেড ইউনিয়ন প্রতিনিধি, শ্রমিকদল ও ২১ টি শ্রমিক সংগঠনের প্রতিনিধি নিয়ে শ্রমিক ব্রিগেড গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় জুলাই-আগষ্ট বিপ্লবে পরাজিত ফ্যাসিষ্ট ও তাদের দোসরদের প্রতিবিপ্লব সৃষ্টির অপচেষ্টার বিরুদ্ধে সাধারণ শ্রমিকদের সম্পৃক্ত করে মাঠ পর্যায়ে চাঁদাবাজ দখলদার ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার প্রত্যয় ঘোষনা করা হয়।

শ্রমিকদল এবং সম্মিলিত শ্রমিক পরিষদের প্রধান সমন্বয়ক এ্যাডভোকট শিমুল বিশ্বাস বলেন, বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে স্বাভাবিক পরিবেশ বজায় রাখার জন্য কারখানা ও প্রতিষ্ঠান ভিত্তিক শ্রমিক ব্রিগেড গঠন করে শিল্প কল কারখানায় উৎপাদন স্বাভাবিক রাখা ও শান্তি শৃঙ্খলা বজায় রাখা সম্ভব হবে ইনশাল্লাহ।

You might also like

Leave A Reply

Your email address will not be published.