বাংলাদেশের ভক্তদের জন্য সালমানের বার্তা

বলিউড ভাইজান খ্যাত অভিনেতা সালমান খানের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা দিয়ে তেমন সাড়া ফেলতে পারেননি। এটি দিয়ে ভক্তদের প্রত্যাশা পূরণ হয়নিও বলা চলে। সারা বিশ্ব থেকে সিনেমাটি এখন পর্যন্ত মাত্র ২০০ কোটি টাকা আয় করছে।

এবার সেই সিনেমা মুক্তির পাঁচ মাস পর বাংলাদেশে মুক্তি পেল। সিনেমাটি নিয়ে বেশ কয়েক দিন ধরেই বাংলাদেশের দর্শকের আগ্রহ রয়েছে। এ বিষয়টি সালমানও জানতে পেরেছেন। সে কারণে (২৫ আগস্ট) সিনেমা মুক্তির দিনে বাংলাদেশের দর্শকের জন্য শুভেচ্ছাবার্তা দিলেন সালমান।

সিনেমাটি নিয়ে বাংলাদেশি ভক্তদের উদ্দেশে ফেসবুক স্ট্যাটাসে সালমান লিখেছেন, ‘কিসিকা ভাই কিসি কি জান‘ সিনেমাটি আজ বাংলাদেশে মুক্তি পাচ্ছে। দর্শকেরা প্রস্তুত হয়ে যান পুরোপুরি অ্যাকশন–নির্ভর এই সিনেমা দেখার জন্য। সিনেমায় একই সঙ্গে রয়েছে নানা রকম মজার বিনোদন।

ফেসবুক স্ট্যাটাসে বাংলাদেশের অনেক দর্শকও মন্তব্য করে সিনেমাটি দেখার আগ্রহের কথা লিখেছেন। এই বার্তায় সালমান ট্যাগ করেছেন সিনেমাটির নায়িকা পূজা হেগড়ে, পরিচালক–প্রযোজকসহ প্রযোজনা ও পরিবেশনা সংস্থাগুলোকে। আলাদা করে সালমান বাংলাদেশের দর্শকের জন্য পোস্টারও একটি ছবি তৈরি করেছেন নিজের ছবি দিয়ে।

সালমানের‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান আর পূজা হেগড়েকে রোমান্স করতে দেখা গেছে। এই সিনেমায় আরও অভিনয় করেছেন ভেঙ্কটেশ, জগপতি বাবু, ভূমিকা চাওলা, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক তিওয়ারিসহ আরও অনেকে।

এন ইউ আহম্মদ ট্রেডার্স‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটিবাংলাদেশে আমদানি করেছে। সাপটা চুক্তির আওতায় সিনেমাটি বাংলাদেশে আনা হয়েছে। এ সিনেমা আমদানির বিপরীতে ভারতের এসআরআর প্রোডাকশনের কাছে অনন্য মামুনের ‘কসাই’ সিনেমা রপ্তানি করা হয়েছে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.