ফাঁস দিয়ে আত্মহত্যা সুশান্ত সিং রাজপুতের, শোকস্তব্ধ ভারত

আত্মহত্যা করলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। কেন, কোন পরিস্থিতিতে পরে এমন আত্মহনননের পথ বেছে নিলেন অভিনেতা? তা এখনও জানা যায়নি। নিঃসন্দেহে মুাম্বই ইন্ডাস্ট্রির আকাশে কালমেঘ ঘনিয়েছে। গত এপ্রিল মাসের শেষের দিকেই দুই মহাতারকার প্রয়াণে শোকবিহ্বল হয়েছে ইন্ডাস্ট্রি। তার মাঝেই আবারও সুশান্ত সিং রাজপুতের মতো একজন খ্যাতনামা অভিনেতার মৃত্যু।

পুলিশে ফোন করে জানান বাড়ির পরিচারিকা। হতাশায় ভুগছিলেন অভিনেতা। ডাক্তারও দেখাতেন নিয়মিত। প্রথম সিনেজগতে পা রাখেন ২০১৩ সালে ‘কাই পো ছে’ সিনেমা দিয়ে। ধোনির বায়োপিক, ব্যোমকেশ বক্সি ছবিতে সুশান্তের অভিনয় মন কেড়েছিল দর্শকের। “সুশান্ত আর নেই। আমি হতবাক” টুইট করলেন রীতেশ দেশমুখ।

মাত্র ৩৪ বছর বয়সেই জীবনাবসান অভিনেতার। দিন দুয়েক আগেই সুশান্তের সেক্রেটারি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন। যাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছিলেন অভিনেতা খোদ। সেই অভিনেতাই যে আর নেই বিশ্বাস করতে পারছেন না কেউই! টুইটে শোকবার্তা জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি খোদ। বলিউড থেকে ক্রীড়ামহল, প্রত্যেকেই শোকাহত সুশান্তের মৃত্যুতে।

Comments (0)
Add Comment