সড়ক দুর্ঘটনায় প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস

অতি সম্প্রতি অস্ট্রেলিয়ান ক্রিকেট তাদের কিংবদন্তি শেন ওয়ার্নকে হারিয়েছে। এবার চলে গেলেন দেশটির আরেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডসও!

অস্ট্রেলিয়ান গণমাধ্যমের খবরঃ শনিবার রাতে অ্যান্ড্রু সাইমন্ডস এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন। রাস্তার একটি মোড় ঘোরার সময় তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ওই দুর্ঘটনার শিকার হন তিনি।

পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রাথমিক তদন্তে যে তথ্য উঠে এসেছে তাতে জানা গিয়েছে, রাত ১১টার পর এলিস রিভার ব্রিজের কাছে হার্ভে রেঞ্জ রোডে গাড়ি চালাচ্ছিলেন সাইমন্ডস। গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং দুর্ঘটনা ঘটে। জরুরি সেবার সঙ্গে যুক্ত কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সাইমন্ডসকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। তবে, আঘাত গুরুতর হওয়ার কারণে সাইমন্ডসের মৃত্যু হয়। ফরেনসিক ক্র্যাশ ইউনিট দুর্ঘটনার তদন্ত করছে।’

ওদিকে, অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুতে ক্রীড়াজগতে শোকের ছায়া নেমে এসেছে।

নিউজ কর্পোরেশনের এক প্রতিবেদনে জানানো হয়ঃ সাইমন্ডসের পরিবার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে এবং জনগণের সহানুভূতি ও শুভকামনার জন্য ধন্যবাদ জানিয়েছে। তবে পরিবারের গোপনীয়তাকে সম্মান জানানোর আহ্বান জানিয়েছেন তারা।

উল্লেখ্য, সাইমন্ডস অস্ট্রেলিয়ার হয়ে ১৯৮টি একদিনের ম্যাচ খেলেছিলেন। তিনি ২০০৩ এবং ২০০৭ বিশ্বকাপ স্কোয়াডেরও অংশ ছিলেন। এছাড়া, অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্ট ম্যাচও খেলেছিলেন এই অলরাউন্ডার।

Comments (0)
Add Comment