শাকিব খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা বরাবরই ভালো: বুবলী

ক্যারিয়ারের অল্প সময়ে চলচ্চিত্রে একটা জায়গা তৈরি করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। মাঝে করোনা ও ব্যক্তিগত কারণে বিরতিতে থাকলেও এখন তিনি আবার ব্যস্ত হয়ে পড়েছেন। করোনাকালীনও এই নায়িকার হাতে রয়েছে নতুন দুই সিনেমা। এর একটি ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং অন্যটি ‘রিভেঞ্জ’। বুবলী একই সঙ্গে এই সিনেমা দুটির কাজ চালিয়ে যাচ্ছিলেন। তবে লকডাউনের কারণে আপাতত কাজ বন্ধ রাখা হয়েছে। প্রতিদিন দুটি সিনেমার শুটিং করেছেন। কেমন লেগেছে এভাবে কাজ করে? বুবলী বলেন, বরাবরই আমি একটা শেষ করে আরেকটা কাজ ধরি।

তবে এবার ছবি দুটির সিডিউল মিলে যাওয়ায় একসঙ্গেই কাজ করতে হয়েছে। দুজন পরিচালকই ভীষণ সহযোগিতা করছেন।আসলে দুটি সিনেমার চরিত্র দুই রকম। ঐ জায়গা থেকে চ্যালেঞ্জটা বেশি। শ্রমটাও অনেক বেশি দিতে হচ্ছে। কিন্তু ভালো লাগছে।

‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমায় বুবলীর নায়ক শাকিব খান। প্রায় দেড় বছর পর আবারও আপনাদের জুটি শুটিং ফ্লোরে। ছবিটি নিয়ে প্রত্যাশা কেমন? এ নায়িকা বলেন, ‘বীর’ ছবির পর মাঝে লম্বা বিরতি। শাকিব খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা বরাবরই ভালো। অনেক কিছু শেখা যায়। আর এই সিনেমার পরিচালক তপু খান নতুন নির্মাতা, নতুনভাবে চিন্তা করে কাজ করছেন। এটা ভালো লাগছে। টিমটাও খুব ভালো। শুটিংয়ে নামার আগে টেবিল ওয়ার্ক, মিটিং করা এই জিনিস গুলা খুব গুরুত্বপূর্ণ। এগুলো হচ্ছে এ সিনেমায়। আচ্ছা একটু ভিন্ন প্রসঙ্গে আসি। এখন ওটিটির যুগ চলছে বিশ্বজুড়ে। বাংলাদেশেও অনেক কাজ হচ্ছে। ওটিটির কাজ নিয়ে আপনার ভাবনা কী? বুবলী বলেন, ফিল্মকে ভালোবাসি । বেশ কয়েক বছর কাজ করছি। আমার ভবিষ্যৎ পরিকল্পনাও সিনেমা নিয়ে। আমার কাছে মাধ্যম বিষয় না। ওটিটি নাকি হলে সিনেমা মুক্তি পাবে! তবে ব্যক্তিগত ভাবে বড় পর্দায় সিনেমা দেখতেই আমার ভালো লাগে। বড় পর্দার সঙ্গে কিছুর তুলনা চলে না। হলে সিনেমা দেখে যে মজা সেটা কখনই ড্রয়িং রুমে বসে পাওয়া সম্ভব না। আমার কাছে ইতোমধ্যে বেশ কিছু স্ক্রিপ্ট এসছে। কিন্তু মন মতো হচ্ছে না। এখন তো শুটিং নেই। সময় কীভাবে কাটছে? বুবলী বলেন, পরিবারের সঙ্গেই সময় কাটছে।

Comments (0)
Add Comment