মিস অরা বাংলাদেশের ফাইনাল কাল, চ্যাম্পিয়ন হতে আত্মবিশ্বাসী ডায়ানা

নিজস্ব প্রতিনিধি

দেশের প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে বিউটি কন্টেস্ট ‘মিস অরা বাংলাদেশ’। তিন মাস ধরে প্রতিযোগিদের অনলাইনে বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে সৌন্দর্য, বুদ্ধিমত্তা ও দক্ষতার ভিত্তিতে নির্বাচন করা হয়েছে শীর্ষ ৩০ জনকে। তাদের মধ্যে থেকে শীর্ষ ২২ জন শুক্রবার ১৮ (আগস্ট) ফাইনাল রাউন্ডে মিস অরা বাংলাদেশ এর জন্য লড়বেন। আয়োজকরা জানান, ফাইনালে তাদের ক্যাটওয়াক, ন্যাশনাল কস্টিউম এবং ইভিনিং গাউন তিনটি প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে হবে।

মিস অরা বাংলাদেশের শীর্ষ ২২ জনের একজন তাসিন আফরিন ডায়ানা। তিনি ঢাকা ডেন্টাল কলেজ থেকে পড়াশোনা শেষ করে চিকিৎসা পেশায় নিজেকে নিয়োজিত করবেন। মাল্টিনিউজকে তিনি জানান, মিস অরা বাংলাদেশ এ চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে তিনি আশাবাদী। ফাইনালে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা থাকবে।

জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ডায়ানা বলেন, “নিজ দেশকে প্রতিনিধিত্ব করতে এই প্রতিযোগিতায় নাম লিখিয়েছি। মিস অরা বলতে এমন নারীকে বোঝায় যে ভেতর এবং বাইরে উভয় দিক থেকেই সুন্দর। আর এটাই আমার সাথে ম্যাচ করে।”

রাজধানীর স্বনামধন্য ভিকারুননিসা স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষার্থী ডায়ানা পড়ালেখার পাশাপাশি এর আগে বিতর্ক সহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণ করে নিজের পারদর্শিতা প্রদর্শন করেছেন।

উল্লেখ্য, মিস অরা ইন্টারন্যাশনাল সৌন্দর্য প্রতিযোগিতার লক্ষ্য নারীদের ক্ষমতায়ন এবং তাদের নিজেদের বিশ্বাস করতে অনুপ্রাণিত করা। বিভিন্ন দেশ থেকে প্রতিযোগিদের বাছাইয়ের পর তুরস্কে মিস অরা ইন্টারন্যাশনাল অনুষ্ঠিত হয়ে থাকে।

Comments (0)
Add Comment