ফুটবলের সবচেয়ে পুরনো আসরে গাইবেন শাকিরা

জার্মানিতে অনুষ্ঠিত ২০০৬ বিশ্বকাপের থিম সঙে কণ্ঠ দিয়েছিলেন কলম্বিয়ান গায়িকা শাকিরা। ২০১০ বিশ্বকাপে তার থিং সঙ অসম্ভব সাড়া ফেলেছিল। পরের বিশ্বকাপেও ছিল শাকিরার গান। কিন্তু লাতিন আমেরিকান সিঙ্গার হয়েও ফুটবলের সবচেয়ে পুরনো আসর কোপা আমেরিকায় কখনও পারফর্ম করেননি এই পপ তারকা।

এবার যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় কোপা আমেরিকার ফাইনালে দেখা যাবে শাকিরার নাচ ও গান। আগামী ১৫ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টায় কোপা আমেরিকার শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। ম্যাচের প্রথমার্ধের বিরতিতে পারফর্ম করতে দেখা যাবে শাকিরাকে।

ম্যাচটি হবে মায়ামির হার্ড রক স্টেডিয়ামে। ৫৪ হাজার দর্শক উপস্থিত থাকবেন গ্যালারিতে। আর্জেন্টিনা-কলম্বিয়ার লড়াইয়ের ফাঁকে দর্শকরা মাতবেন শাকিরা ও কার্ডি বি’র পুন্তেরিয়া গানে। তার গানের মধ্য দিয়ে বিশ্বের ভক্তরা ফুটবলের প্রতি সুস্থ আবেগের বার্তা পাবেন বলে উল্লেখ করা হয়েছে।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের ফুটবলের সর্বোচ্চ সংস্থা কনমেবল-এর প্রেসিডেন্ট আলেজান্দ্রো ডমিঙ্গুয়েজ বলেন, ‘শাকিরা অসাধারণ এক দক্ষিণ আমেরিকান যার গানে পুরো বিশ্ব তাল মিলিয়েছে। তার গান পৃথিবীর প্রতিটি কোণায় যেমন গাওয়া হয়, তেমনি গানের তালে নাচাও হয়। আমরা বিশ্বাস করি, তার পারফরম্যান্স ফুটবলের প্রতি সুস্থ আবেগের বার্তা ছড়িয়ে দেবে।’

Comments (0)
Add Comment