নড়াইলে তিনটি পিস্তলসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

নড়াইলে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ সজু শেখকে (২৫) গ্রেফতার করে পুলিশ।  কুলসুর গ্রামে অভিযান চালিয়ে তিনটি পিস্তলসহ মো. হানিফ মোল্যা (৩৫) ও তার স্ত্রী সোহানা বেগমকে (২৫) গ্রেফতার করে।

হানিফ মোল্যা পৌরসভার বেন্দারচর গ্রামের মো. বাবু মোল্যার ছেলে। অন্যদিকে সজু শেখ পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামের মো. শহীদ শেখের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়ার নেতৃত্বে একদল পুলিশ উপজেলার দেওয়াডাঙ্গা গ্রামে সজুর বাড়িতে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ তাকে আটক করে। এরপর সাজুর দেওয়া তথ্যের ভিত্তিতে রাত ৩টার দিকে হানিফের শ্বশুরবাড়ি কুলসুর গ্রামের শহীদ মোল্যার বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশি ও দুইটি দেশি পিস্তলসহ হানিফ মোল্যা ও তার স্ত্রীকে আটক করা হয়।

এরপর শনিবার দুপুর আড়াইটায় নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে তাদের হাজির করা হয়। এরপর অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে পৃথক মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বলেন, রিমান্ডের আবেদনসহ আসামিদের শনিবার আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার সজু ও হানিফের অন্য সহযোগীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

Comments (0)
Add Comment