চিত্রনায়িকা পরীমনির মামলা তদন্ত করবে ডিবি

ঢালিউডের গ্ল্যামার গার্লখ্যাত চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। পর্নোগ্রাফি ছাড়া বনানী থানায় দায়ের করা দুটি মামলা ডিবি পুলিশ তদন্ত করবে বলে জানা গেছে।

শুক্রবার (৬ আগস্ট) দুপুরে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম মিয়া মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, র‌্যাব যে তিনটি মামলা করেছে তার মধ্যে পর্নোগ্রাফি আইনে মামলাটি এখনো পুলিশের কাছে আছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে এই মামলা হস্তান্তরের সিদ্ধান্ত হয়।

জানা গেছে, দুটি মামলা স্পর্শকাতর। খুঁটিনাটি অনেক বিষয়ের তদন্ত করতে হবে। যেগুলোর অধিকতর তদন্তের প্রয়োজন রয়েছে। আর এ কারণেই পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে মামলা ডিবির কাছে ন্যস্ত করা হয়।

বুধবার (৪ আগস্ট) বিকেলে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, এলএসডি ও আইস উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকেলে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় বনানী থানায় হস্তান্তর করে সংস্থাটি। রাতে পরীমনিকে আদালতে হাজির করে পুলিশ। মামলাগুলোতে পরীমনির সঙ্গে তার সহযোগী ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ৪ জনকে আসামি করা হয়।পরীমনি ও রাজকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

Comments (0)
Add Comment