উপস্থাপকের ভূমিকায় ফিফার পর অস্কারে দীপিকা

কিছুদিন আগেই ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করে বিশ্বের নজরে এসেছিলেন দীপিকা পাড়ুকোন। ফের একবার আন্তর্জাতিক মঞ্চে ভারতের মুখ উজ্জ্বল করতে চলেছেন অভিনেত্রী। উপস্থাপক হিসেবে অস্কার মঞ্চে উপস্থিত থাকবেন মস্তানি। দীপিকা ছাড়াও রয়েছেন তালিকায় ডোয়াইন জনসন , মাইকেল বি. জর্ডান, রিজ আহমেদ, এমিলি ব্লান্ট, গ্লেন ক্লোজ, ট্রয় কোটসুর, ডোয়াইন জনসন, জেনিফার কনেলি, স্যামুয়েল এল জ্যাকসন, মেলিসা ম্যাকার্থি, জো সালডানা, ডনি ইয়েন, জোনাথন মেজরস এবং কোয়েস্টলোভ।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই অস্কার উপস্থাপকদের নামের একটি তালিকার শেয়ার করেছেন অভিনেত্রী। বেশ কিছুদিন আগেই RRR ছবিটি গোল্ডেন গ্লোব- সহ হলিউডে বেশ কিছু পুরস্কার পেয়েছে। অস্কারের মঞ্চেও বেস্ট অরিজিনাল সং ক্যাটেগরির মনোনয়নে রয়েছে এই ছবির ‘নাটু নাটু’ গান। এছাড়াও শৌনক সেনের ‘অল দ্যাট ব্রিদস’ সেরা ডকুমেন্টারি ফিচার ফিল্ম এবং গুনীত মঙ্গার ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ সেরা ডকুমেন্টারি শর্টের জন্য মনোনীত হয়েছে।

৯৫তম অস্কার প্রাপকদের হাতে কারা পুরস্কার তুলে দেবেন, সেই তালিকা দ্য অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের তরফে গতকাল রাতে ট্য়ুইট করে জানানো হয়েছে। সেই তালিকায় দেখা যাচ্ছে গোটা বিশ্বের তাবড় তারকাদের মধ্যে স্থান পেয়েছেন দীপিকাও।

তার মধ্যেই দীপিকার এই খবর নিঃসন্দেহে ভারতীয় সিনেমায় আলাদা মাত্রা যোগ করেছে। ৯৫তম অ্যাকাডেমি পুরস্কার ঘোষিত হতে চলেছে আগামী ১২ মার্চ। ভারতে অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে ১৩ মার্চ, সকাল ৫.৩০ মিনিটে। মনোনীত সিনেমা এবং কলাকুশলীকে পুরস্কৃত করার জন্য অস্কার মঞ্চে উপস্থিত থাকবেন দেশ-বিদেশের তারকারা। সূত্র: জি নিউজ

Comments (0)
Add Comment