ইউএনওর বাসভবনে প্রবেশকালে ছাত্রলীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে হামলার উদ্দেশ্যে প্রবেশকালে আনসারদের হাতে আটক হয়েছেন উপজেলার হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন ও অটোচালক আল হাসান। দুজনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দিন। উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে শনিবার রাত সাড়ে ৮টায় হামলা ও দস্যুতার উদ্দেশ্যে প্রবেশ করে নাসিরউদ্দিন (২৩) ও অষ্টম শ্রেণিতে পড়ুয়া অটোচালক আল হাসান (১৪)। গ্রেফতার ছাত্রলীগ নেতা নাসিরউদ্দিন হোসেন্দী ইউনিয়নের আশ্রাফদী গ্রামের খোকন মিয়ার ছেলে। একই এলাকার আল হাসান প্রবাসী আলালের ছেলে। জানা যায়, অস্ত্র পাওয়ার পর নাসিরউদ্দিন ও আল হাসানকে আটক করে গজারিয়া তদন্ত কেন্দ্রে হস্তান্তর করেন দায়িত্বরত আনসার সদস্যরা।

হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রিফাত হোসেন জানান, অস্ত্রসহ নাসিরউদ্দিনকে গ্রেফতারের সংবাদটি শুনে আমি ব্যক্তিগতভাবে লজ্জিত। আমার কমিটিতে এই ধরনের সদস্য প্রত্যাশা করি না। ছাত্রলীগ নেতা নাসিরউদ্দিনের মা বলেন, তার ছেলে মানুষের কথা শুনে। টাকার জন্য সেসব কিছু করতে পারে। অপরদিকে স্থানীয়রা জানান, ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন মাদকাক্ত। সে প্রায়ই নেশার টাকার জন্য তার বাবাকে মারধর করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী বলেন, দুজনকেই গজারিয়া থানার দায়িত্বরত অফিসার ইনচার্জের কাছে দেওয়া হয়েছে। তাদের আদালতে পাঠানো হবে।

Comments (0)
Add Comment