হেরে গেলেন বিজেপির তারকা প্রার্থীরাও

তৃণমূল কংগ্রেসকে অনেকে কটাক্ষ করে বলেন তারকাদের দল। তবে দেব-নুসরত-মিমির মতো একঝাঁক তারকা সংসদেও গিয়েছেন মমতা ব্যানার্জির আশীর্বাদ নিয়ে।

এবার ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে জয়ের আশায় তাই যেমন একঝাঁক তারকা প্রতিপক্ষ বিজেপি শিবিরে যোগ দিয়েছিলেন, তেমনি বিজেপিও তাদের টেনে নিয়ে টিকিট দিয়েছিল। এদের অনেকেই ছিলেন নায়িকা বা অভিনেত্রী। যাদের মধ্যে রয়েছেন শ্রাবন্তী-পায়েল থেকে শুরু করে হালের অনেক সুপারহিট নায়িকাও। কিন্তু ফল যা হবার তাই হয়েছে।

পশ্চিমবঙ্গের গণমাধ্যম সূত্রে জানা যায়, এবার বেহালার দুই প্রান্তেঃ পূর্ব ও পশ্চিমে বিজেপি বাজি ধরেছিল টলিউডের দুই প্রথমসারির অভিনেত্রীকে নিয়ে। কিন্তু বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী তথা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ডেরায় বিপুল ভোটে ধরাশায়ী হয়েছেন সম্প্রতি নানা কারণে আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অন্যদিকে বেহালা পূর্বে রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে গেরুয়া শিবির ময়দানে নামিয়েছিল আরেক জনপ্রিয় নায়িকা পায়েল সরকারকে। কিন্তু সংশ্লিষ্ট কেন্দ্রেও জয় অধরাই রয়ে গেছে পদ্ম শিবিরের।

আর বরানগরে মন্ত্রী তথা তৃণমূলের ডাকসাইটে নেতা তাপস রায়ের বিরুদ্ধে ময়দানে নেমেছিলেন হালের জনপ্রিয় অভিনেত্রী পার্ণো মিত্র। কিন্তু এখানেও ধরাশায়ী বিজেপিপ্রার্থী। তাছাড়া শ্যামপুর বিধানসভা কেন্দ্রে হেরেছেন তনুশ্রী চক্রবর্তী। উলুবেড়িয়া দক্ষিণে পরাজিত হয়েছেন পাপিয়া অধিকারী।

Comments (0)
Add Comment