সৌম্য সরকারের বিয়ের আনুষ্ঠানিকতা আজ শুরু (ছবি সহ)

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার। আজ বুধবার মধ্যারাতে খুলনা ক্লাব মিলনায়তন থেকে শুরু হচ্ছে বিয়ের আনুষ্ঠানিকতা। আগামী শুক্রবার রাতে সাতক্ষীরা শহরের মোজাফফর গার্ডেনে হবে বৌভাত।


খুলনার টুটপাড়া এলাকার প্রিয়ন্তি দেবনাথ পূজাকে বিয়ে করছেন তিনি। কনে প্রিয়ন্তি দেবনাথ পূজার জন্মস্থান খুলনায় হলেও বর্তমানে বাবা-মায়ের সঙ্গে রাজধানীর গ্রীনরোডে বসবাস করেন। পূজার বাবা গোপাল দেবনাথ একজন ঔষধ ব্যবসায়ী। সৌম্য সরকার সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়া এলাকার সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকারের ছেলে। মা নমিতা রানী সরকার গৃহিণী।


তিন ভাইয়ের মধ্যে সৌম্য সবার ছোট।

সৌম্য সরকারের বাবা এসব তথ্য নিশ্চিত করে জানান, আজ থেকে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হচ্ছে। আগামী ২৮শে ফেব্রুয়ারী বৌ-ভাত অনুষ্ঠিত হবে। সাতক্ষীরা শহরের অদূরে মোজাফফর গার্ডেনে বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিয়েতে প্রায় দেড় হাজার অতিথিকে আমন্ত্রন জানানো হয়েছে। এছাড়া সৌম্য সরকারের খেলোয়াড় বন্ধুরা অংশ নেবেন এই বিয়েতে। তিনি বলেন, আজ থেকে জিম্বাবুয়ের সঙ্গে টেষ্ট শুরু হবে। এই খেলায় যারা অংশ নেবেন তারা হয়তো বৌ-ভাত অনুষ্ঠানে আসতে পারবেন না। তবে জাতীয় দলের যেসব খেলোয়াড় ওই টেষ্টে অংশ নেবে না তাদের অংশ নেয়ার কথা রয়েছে।

এর আগে বিয়ের বিষয়টি গণমাধ্যমকে জানিয়ে সৌম্য সরকার বলেন, আগে থেকেই মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছিলাম। উপযুক্ত সময়ে লগ্ন খুঁজছিলাম। অবশেষে সেটি পেয়ে যাওয়ায় এ মাসেই বিয়ে করছি। ফলে টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।

বিয়ে উপলক্ষ্যে বিসিবি থেকে ২৯শে ফেব্রুয়ারী পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ (২২-২৬শে ফেব্রুয়ারী) মিস করবেন তিনি।

Comments (0)
Add Comment