নতুন বছরে দুই সুখবর কল্লোলের!

নতুন বছরে সবাই যখন মেতেছে নব উদ্যমে, তখন গুণী পরিচালক হাসিবুর রেজা কল্লোল সবাইকে জানালেন নতুন দুই সুখবর।

গতকালই খবর চাউর হয়েছিল যে, তিন বছর পর আবারও হাসিবুর রেজা কল্লোলের পরিচালনায় নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। সিনেমার নাম ‘কবি।

কবি প্রসঙ্গে কল্লোল বলেন, সমাজ বদল এবং অসংগতির বিরুদ্ধে ‘কবি’ অবস্থান নেন। তার কবিতায় দেশ, নারী, মা, প্রেমিকা ইত্যাদি বিভিন্ন রূপে ধরা দেয়। কবি দেশপ্রেমের গল্প, দ্রোহের গল্প, হাহাকারের গল্প।

কবি’র গল্প আমার। চিত্রনাট্য করছি যৌথভাবে আসাদ জামান এবং আমি। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চে ‘কবি’ ছবির শুটিং শুরু হবে। ‘কবি’ নির্মিত হবে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘এসকে ফিল্মস’ এর ব্যানারে।

নতুন খবর হল প্রায় পাঁচ বছরের ব্যবধানে আবার টেলিভিশনের কাজে ফিরেছেন কল্লোল। যাত্রা শুরু করেছেন জিটিভি টেলিভিশন চ্যানেলের সাথে। দায়িত্ব নিয়েছেন প্রযোজনা প্রধান (বার্তা ও অনুষ্ঠান) হিসেবে।

মাল্টিনিউজকে হাসিবুর রেজা কল্লোল বলেন, ভালো লাগছে টিভিতে ফিরে। মাঝখানে একটা দীর্ঘ বিরতিতে ছিলাম। সে সময়টায় হারিয়েছি অনেক প্রিয় মানুষকে।

একসঙ্গে চলচ্চিত্র নির্মাণ এবং টেলিভিশনের কাজ করা চ্যালেঞ্জের কিনা জানতে চাইলে তার উত্তর, পৃথিবীর সব কাজই চ্যালেঞ্জের, কঠিন। আবার সব কাজই সহজ। দুই অঙ্গণেই এক ধরনের অস্থিরতা কাজ করছে। তবে আমি আশাবাদী ভালো কিছু করতে পারবো।

উল্লেখ্য, হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ চলচ্চিত্র ২০১৭ সালে মুক্তি পায়। সত্তা’য় অভিনয় করেছিলেন শাকিব খান এবং কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। সত্তা সিনেমায় অভিনয় করে ২০১৭ সালের শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন শাকিব খান।

Comments (0)
Add Comment