শিক্ষক হত্যার প্রধান আসামি জিতু গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যার ঘটনায় প্রধান আসামি আশরাফুল আহসান জিতুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গাজীপুরের শ্রীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জিতু প্রতিষ্ঠানটির দশম শ্রেণির ছাত্র। বুধবার সন্ধ্যায় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার ঘটনায় অভিযুক্ত স্কুলছাত্রের বাবার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। মঙ্গলবার মধ্যরাতে কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রেপ্তার করা হয় তাকে। আশুলিয়ায় মারধরের শিকার আহত শিক্ষক উৎপল কুমার সরকার সোমবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত শনিবার দুপুরে নিহত শিক্ষকের কর্মস্থল আশুলিয়ার চিত্রশাইল এলাকার হাজী ইউনুস আলী কলেজে প্রকাশ্যে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে বেধড়ক পিটিয়ে ও খুঁচিয়ে গুরুতর আহত করে ওই প্রতিষ্ঠানেরই দশম শ্রেণির শিক্ষার্থী জিতু।

৩৫ বছর বয়সী এই শিক্ষক রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক এবং অভ্যন্তরীণ শৃঙ্খলা কমিটির সভাপতি ছিলেন। এক ছাত্রী জিতুর বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ দিয়েছিলেন শিক্ষক উৎপলের কাছে। এ নিয়ে ওই ছাত্রকে শাসানোই কাল হয়ে দাঁড়ায় শিক্ষক উৎপলের।

You might also like

Leave A Reply

Your email address will not be published.